মেহেরপুরে সাইফুল ইসলাম সেলিমের সাথে সাক্ষাৎ করেন জেলার জাতীয়পার্টির নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৮০৭ বার পঠিত

মেহেরপুরে সাইফুল ইসলাম সেলিমের সাথে সাক্ষাৎ করেন জেলা জাতীয়পার্টির নেতৃবৃন্দ

দির্ঘ একমাস দশ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর গাংনীর গ্রামের নিজ বাড়িতে ফেরেন কেন্দ্রিয় নির্বাহি সদস্য ও মেহেরপুর জেলা জাতীয়পার্টির আহবায়ক মেহেরপুর জেলার কৃতি সন্তান গরীব দুঃখি মানুষের আপনজন মেহেরপুর জেলা জাতীয়পার্টির কান্ডারি তৃণমুলের আস্থা ভাজন নেতা রাজপথের লড়াকু এরশাদ সৈনিক  জনদরদি নেতা জনাব সাইফুল ইসলাম সেলিম’র সাথে সাক্ষাৎ ও শারীরিক খোঁজখবর নিতে ছুটে যান মেহেরপুর জেলা জাতীয় কৃষকপার্টির আহবায়ক মোঃ মনিরুজ্জামান (মনটু) ও সদস্যসচিব মোঃ রফিকুল ইসলাম মোঃ আনসারুল ইসলাম।

 

আরও ছিলেন গাংনী পৌর জাতীয়পার্টির আহবায়ক কমিটির আহবায়ক মোঃ কামরুজ্জামান সদস্যসচিব মোঃ রতন বাদশা, ছিলেন মেহেরপুর জেলা জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মোঃ মাসুম, আঃ খালেক  মোঃ নিজারুল হক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

দুটি সফল অস্ত্রপচারে চিকিৎসারত এক মাসের মাথায় সারা শরীরে পক্স বের হয় বলে জানান তিনি। গতকাল ১৪ই মার্চ রবিবার সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে পৌঁছান। প্রায় তিনশত কিঃমিঃ পথ ঢাকা থেকে গাংনী।বাড়ি ফিরে ব্যথা অনুভব করছেন। পক্স প্রায় ভালো হয়ে গেছে। ঢাকা মেডিকেল কলেজের ডাঃ আরো দুই মাস আরাম করার নির্দেশনা দিয়েছেন।

এদিকে তিনি না থাকায় মেহেরপুর জেলা জাতীয়পার্টির রাজনীতি নড়বড়ে হয়ে গেছে। তিনি শিঘ্রই ফিরবেন এবং জেলার সকল নেতাকর্মীদের দলের জন্য কাজ চালিয়ে যেতে বলেছেন।

তিনি পুরোপুরি  সুস্থতার জন্য সকলের নিকট দোয়ার দরখাস্ত করেন। সকলে এই কর্মী বান্ধব নেতার জন্য দোয়া করবেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর