সামাজিক সংগঠন “সেইভ দ্যা হাঙ্গার পিপল” এর কার্যকরী কমিটি গঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৪০২ বার পঠিত

সামাজিক সংগঠন “সেইভ দ্যা হাঙ্গার পিপল” কার্যকরী কমিটির সভা শুক্রবার নগরীর অস্থায়ী কার্য্যালয়ে সংগঠনের চেয়ারম্যান রুখসানা পারভীন রুবা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। লায়ন মোহাম্মদ আবু ছালেহ্ এর সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সোহেল হক, আবদুল নুর, আবদুল মন্নান, মুরাদ হোসেন প্রমুখ। সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সমূহ গৃহীত হয় এবং নতুন কমিটি ঘোষণা করা হয়।

 

বিশিষ্ট নারী নেত্রী রুখসানা পারভীন রুবা কে চেয়ারম্যান ও সংগঠনের প্রতিষ্ঠাতা সোহেল হক কে মহাসচিব এবং সংগঠক আবদুল নুর কে ভাইস চেয়ারম্যান, কবি ও সাংবাদিক লায়ন মোঃ আবু ছালেহ্ কে অর্থ সম্পাদক, সংগঠক আবদুল মন্নান কে সাংগঠনিক সম্পাদক, পেশাজীবি ডাঃ সজীব তালুকদার কে দপ্তর সম্পাদক, বিশিষ্ট কলামিস্ট নেছার আহমেদ খান কে প্রচার সম্পাদক, মোহাম্মদ মুরাদ হোসেন কে কার্যকরী সদস্য করে নয় সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

 

সভায় সংগঠনের উপদেষ্টা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন কে নবগঠিত কমিটির পক্ষ হতে ফুলেল শুভেচছা জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখ্য সেইভ দ্যা হাঙ্গার পিপল বিগত দুই বছর যাবৎ গরীব, দুস্থ, এতিম ও পথশিশুদের কল্যাণে কাজ করে আসছে।

 

সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করাই এই সংগঠনের মুল লক্ষ্য। নিম্নবিত্ত মানুষ ও শারিরীক ভাবে অক্ষম মানুষের পাশে দাঁড়ানোর জন্য সংগঠনের নিজস্ব অর্থায়নে হুইল চেয়ার প্রদান, খাদ্য বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ ও এতিম দুস্থদের জন্য ভোজ আয়োজন করে আসছে “সেইভ দ্যা হাঙ্গার পিপল”।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর