সারাদেশের ন্যায় কালীগঞ্জ উপজেলায় কেভিড 19 টিকা নিলেন মেহের আফরোজ চুমকি এমপি।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭১ বার পঠিত

সারাদেশের ন্যায় কালীগঞ্জ উপজেলায় কেভিড 19 টিকা নিলেন মেহের আফরোজ চুমকি এমপি।

আজগর হোসেন পাঠান কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি।
সকাল 11 টায় সময় বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা গাজীপুর০৫এর সংসদ সদস্য জনাব মেহের আফরোজ চুমকি এমপি কালীগঞ্জ উপজেলার সর্বপ্রথম কোভিড ১৯ টিকা নিলেন,
টিকাদান কর্মসূচির উদ্বোধন এর সময় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাংবাদিক ও কালীগঞ্জের জনগণের উদ্দেশ্যে তিনি বলেন
একটি শ্রেণি আছে যারা সবসময় অপপ্রচার দেওয়ার জন্য তৎপর থাকেন তারা যেন অপপ্রচার দিতে না পারেন এজন্য আমি সর্বপ্রথম টিকা নিলাম, কালীগঞ্জের সকল জনগণ এই টিকা নিতে পারবে এবং আমরা সকলেই এই মহামারী করোনা থেকে মুক্তি পাব আমি নিয়েছি আপনারা নিবেন টিকা নেওয়ার পর আমার কোন ধরনের সমস্যা হয় নাই।
যারা জনগণের সাথে বেশি সংস্কৃত চিকিৎসক নার্স স্বাস্থ্য কর্মী ও জনপ্রতিনিধিরা অগ্রাধিকার ভিত্তিতে তারা আগে থেকে পাবেন।
3 তিনি আরো জনগণের উদ্দেশ্যে বলেন আমি কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে কোন মহামারী করোনা টিকা নিয়েছি, এ করোনার টিকা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী সংসদ সদস্যদের জন্য আলাদাভাবে দেওয়ার ব্যবস্থা করেছিলেন, আমি মনে করেছি আমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে যদি টিকা দেয় সাধারণ মানুষের মধ্যে একটা বার্তা পৌঁছে যাবে করোনার টিকা সব জায়গায় একই সমান ভিআইপিদের আর সর্ব সাধারন জনগনের জন্য আলাদা নেই।
সারা বিশ্ব যখন মহামারী করোনা আক্রান্ত করছে সেখান থেকে আমাদের মুক্তি পেতে করোনার টিকা নেওয়া জরুরী।
ইতিমধ্যে বাংলাদেশের জনগণের দ্বারপ্রান্তে করোনার টিকা পৌঁছে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ সরকারি ব্যবস্থা করেছেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই প্রতিটি উপজেলায় আমার কালীগঞ্জের জনগণের জন্য কেভিড 19 টিকা দেওয়ার জন্য।
এসময় টিকাদান কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ই এন ও) মোহাম্মদ শিবলী সাদিক, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাক্তার মোঃ মিনহাজ উদ্দিন মিয়া। জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য মোঃ মাজেদুল ইসলাম সেলিম। বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান ফারুক।আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর