হরিণাকুণ্ডুতে আন্তজেলা চোর ডাকাত সিন্ডিকেটের দুই সদস্য গ্রেফতার || দুই মোটরসাইকেল উদ্ধার

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৫৮ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়ন থেকে আন্তজেলা চোর ডাকাত সিন্ডিকেটের দুই সদস্য কে চুরি যাওয়া মোটরসাইকেল সহ গ্রেফতার করেছে সোনাতনপূর ফাড়ী ও থানা পুলিশ।
গ্রেফতারকৃত জনি আহম্মেদ(৩০) কুষ্টিয়া জেলার সদর উপজেলার খয়েরপূর গ্রামের রাহাত আলীর ছেলে এবং আরিফুল হোসেন আরিফ ওরফে মনিরুজ্জামান(৩৪) ঢাকা জেলার পেচাকোল গ্রামের আলহাজ উদ্দীনের ছেলে।
মামলার বাদী চুরি যাওয়া মোটরসাইকেল মালিক আব্দুল হালিম সর্দ্দার জানান শুক্রবার সকাল ১১টা নাগাদ কাপাশহাটিয়া ইউনিয়নের পায়রাডাঙ্গা বিল সংলগ্ন রাস্তার পার্শে মোটরসাইকেল রেখে তিনি পার্শবর্তী তামাক ঘরে আগুন দেওয়ার জন্য গেলে চোরদ্বয় তার মোটরসাইকেল খুলেনিয়ে চলে যায়, আব্দুল হালিম মোবাইল ফোনে চারাতলায় অবস্থানকারী নিজষ্য লোকজনকে সতর্ক্য করলেও তারা মোটরসাইকেল দুইটি থামাতে চেষ্টা চালাই অবশেষে ব্যর্থ হয়। একই সময়ে থানা অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত) মোঃ আক্তারুজ্জাম লিটন এর নির্দেশনায় স্থানীয় মানুষ ও সোনাতনপূর পুলিশ ফাড়ীর আইসি হাফিজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ ডাকাত দ্বয়ের ধাওয়া করলে রিশখালী চরপাড়া ব্রীজের মাথায় ব্রীজের সাথে দূর্ঘটনায় দুই ডাকাতের মধ্যে জনি আহম্মেদ আহত হয়। ঐ সময় দুইজনকে পুলিশ গ্রেফতার করে, এসময় তাদের সাথে থাকা দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার পূর্বক জব্দ করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ(ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান লিটন জানান ধৃত আন্তজেলা ডাকাত দলের সদস্য জনি আহম্মেদের নামে পাবনা,ইশ্বরদী,চোয়াডাঙ্গা,কালীগন্জ ও জিবননগর থানায় ডাকাতী,চুরি ও মাদক মামলা রয়েছে অপরদিকে অন্য ধৃত আসামী আরিফুল এর নামে ফরিদপূর জেলার মধুখালী থানায় বিষ্ফরক ও অস্ত্রো মামলা এছাড়াও ঢাকা, আলমডাঙ্গা,চুয়াডাঙ্গা সহ পাবনা থানায় ডাকাতী,চুরি সহ মাদকের মামলা রয়েছে।
এ ঘটনায় হরিণাকুণ্ডু থানায় মামলা রুজু করা হয়েছে। যার নং ১০ তাং ২৪/০৩/২০২৩।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর