হরিণাকুণ্ডুতে আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

 

 

 

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু আওয়ামীলীগের উদ্যোগ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বি.এন.পি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা দোয়েল চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশের শুরুতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে সংসদ সদস্য তাহজীব আলম ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টুর নেতৃত্বে হাজার হাজার নেতা কর্মীদের একটি শান্তি মিছিল বের হয়। মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।

এ সময় বক্তব্য দেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দার,সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক, হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রানা হামিদ প্রমুখ।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করেছেন। দেশের মানুষকে শান্তিতে রাখতে তিনি বদ্ধ পরিকর। সেজন্য তিনি কোন ভাবেই জামায়াত বিএনপির সন্ত্রাসীদের হাতে আর দেশের মানুষকে তুলে দিতে চান না। অতীতে কোন সময় জামায়াত বিএনপির কাছে মানুষ নিরাপদ ছিলো না আর কোনদিন নিরপদ থাকতেও পারেনা। দেশের মানুষকে সাথে নিয়ে এই জামায়াত বিএনপিকে প্রতিহত করা হবে।
এসময়ে বক্তারা হরিণাকুণ্ডু উপজেলাকে শান্তি শৃংখলা বজায় রেখে স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে আবারও আগামীতে নৌকা’র বিজয় নিশ্চিত করার আহব্বান জানান।

সমাবেশের আগে আওয়ামী লীগ অংগ সংযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল সহকারে শান্তি সমাবেশ অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর