হরিণাকুণ্ডুতে এক কর্মকর্তা কে বিদায় ও চার কর্মকর্তাকে বরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা

হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

 

 

 

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে উপজেলা প্রশাসন এক কর্মকর্তাকে ভারক্রান্ত হৃদয়ে বিদায় দেওয়ার পাশাপাশি চার কর্মকর্তাকে সাদরে বরণ করলেন।

সোমবার বিকালে হরিণাকুণ্ডু অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠানে সহকারী কমিশনার(ভূমি) তানভীর হোসেন কে দুঃখ ও ভরাক্রান্ত হৃদয়ে ফুলের তোড়া দিয়ে বিদায় দিলেন।
সহকারী কমিশনার(ভূমি) তানভীর হোসেন যশোর জেলার কেশবপূর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে যোগদান করেছেন। তিনি হরিণাকুণ্ডু উপজেলাতে ০৪/০৭/২০২২ ইং তারিখ সহকারী কমিশনার(ভূমি) হিসাবে যোগদানের পরথেকে সুনামের সাথে দ্বিতীয় পালন করেন।
একই সময়ে ইউএনও সুস্মিতা সাহা নবগত সহকারী কমিশনার(ভূমি) নিরুপমা রায় কে ফুলের তোড়া দিয়ে সাদরে বরণ করলেন। নবাগত সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কোটচাঁদপুর উপজেলা থেকে এসে হরিণাকুণ্ডুতে যোগদান করলেন।
এছাড়াও বিদায় ও বরণ অনুষ্ঠানে
নবগত থানা অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান কে ফুলের তোড়া দিয়ে স্বাগতম জানিয়ে বরণ করার পাশাপাশি একই সময়ে নবাগত উপজেলা কৃষি অফিসার মোঃ শাহীন ইসলাম ও নবাগত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জহিরুল ইসলাম কে স্বাগতম জানিয়ে ফুলের তোড়া দিয়ে বরণ করলেন।

বিদায় ও বরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান সহ উপজেলা অফিসার ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর