হরিণাকুণ্ডুতে জমি নিয়ে গোলযোগে জামাত নেতা রবজেল হোসেন নিহত।

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

 

 

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার তাহেরহুদা ইউনিয়নের খলিশাকুন্ডু গ্রামে জমি নিয়ে গোলযোগের জের ধরে মৃত জোয়াদ আলী মন্ডল এর পুত্র জবেদ আলী মন্ডলদের বাড়ীতে একই গ্রামের আনসার আলীর পুত্র রবজেল হোসেন গং যায় এসময় মারামারিতে উভয় পক্ষের ৭জন আহত হয় তার মধ্যে জমাত নেতা রবজেল হোসেন মারাত্নকভাবে আহত হলে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে, পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রবিবার দিবাগত ভোররাতে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন(ইন্ন——–রাজিউন)।
মৃত্যুর খবর পৌছানো মাত্র মৃতের স্বজনদের মাঝে উত্তেজনে শৃষ্টি হয়, এক পর্যায়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু আজিফ এর নেতৃত্বে থানা ও ভবানীপার ফাড়ীর পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপরদিকে ভরস আলী গং’রা হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন, রবজেল হোসেনের মৃত্যুর খবর পাওয়া মাত্র গ্রেফতার ও পূণরায় গোলযক এড়াতে হাসপাতাল থেকে রিলিজ না নিয়েই পালিয়ে যায়।

সহিংসতা সহ অপ্রিতিকর ঘটনা রোধ কল্পে বর্তমানে ঐ গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে। জানাগেছে গত দুইরাত ধরে ভরস আলী ও জবেদ আলী মন্ডল গং এর স্বজনরা তাদের বাড়ীতে থাকা হাস মূরগী গরু ছাগল সহ মূল্যবান জিনিসপত্র আত্নীয় স্বজনদের বড়ীতে সরিয়ে ফেলেছে।

মৃতের স্বজন ও থানা পুলিশ সুত্রে জানা গেছে সোমবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতের ময়নাতদন্ত শেষে মরদেহ খলিশাকুন্ডু গ্রামে পৌছালে নামাজে জানাযা শেষে মৃতের দাফন সম্পন্ন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর