হরিণাকুণ্ডুতে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ,আহত ২

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

 ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল আনুমানিক ১১ টায় পৌরসভার লালন সড়কের খাদ্য গুদামের সামনে এই দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলেন হরিণাকুণ্ডু পৌরসভার ৯ নং ওয়ার্ডের চটকাবাড়িয়া গ্রামের ঝড়ু মিয়ার ছেলে রাশেদ (২৫),অপর মোটরসাইকেলে চালক বললামপুর গ্রামের কলিম উদ্দীনের ছেলে সাগর (২৪)। জানা যায়,হরিণাকুণ্ডু উপজেলার দোয়েল চত্বর থেকে একটি মোটরসাইকেল তেল পাম্পের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা আর একটি মোটরসাইকেল খাদ্য গুদামের সামনে পৌচ্ছালে নিয়ন্ত্রণ হাড়িয়ে মোটরসাইকেল দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এতে আহত সাগর ও রাশেদকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাৎক্ষণিকভাবে দুইজনকে উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার আহত সাগরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় আহত রাশেদ হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে তাত্ক্ষণিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়। হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ সড়ক দুর্ঘটনায় আহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর