হরিণাকুণ্ডুতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার পঠিত

 ঝিনাইদের হরিণাকুণ্ডুতে পূর্ব শত্রুতার জের ধরে লুৎফর রহমান(৪৫) নামের এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার সকাল ১১টার দিকে উপজেলার মান্দারতোলা গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত লুৎফর একই গ্রামের নায়েব আলীর ছেলে। স্থানীয়রা জানান,চিৎকার চেঁচামেচি শুনে বাইরে এসে কাউসারের দোকানের পিছনে লুৎফরকে রক্তাক্ত অবস্থায় দেখি।

 

 

তখন সে কোন কথা বলার মত অবস্থায় ছিলোনা,কয়েকবার বমিও করেছে। তার হাত,পা ও বুকে আঘাতের চিহ্ন ছিলো এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। হামলাকারীদের দেখিনি তবে একই এলাকার নাজিমুদ্দীনের ভাগ্নে নিশান ও ইসলাম মন্ডলের ছেলে হানেফ তাকে কুপিয়ে আহত করে পালিয়ে গেছে বলে শুনেছি। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করে।অবস্থার আরো অবনতি হলে ঢাকাই নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতর পিতা জানান,লুৎফর ঢাকাই টাইলস মিস্ত্রির কাজ করে।ঈদের ছুটিতে বাড়িতে এসেছে। সকালে সে শ্বশুর বাড়ি থেকে সাইকেলযোগে বাসায় ফিরছিলো ।

 

 

 

পথিমধ্যে মান্দারতোলা গ্রামের কওসারের দোকানের পাশে এলে পূর্ব পরিকল্পিত ভাবে একই এলাকায় কয়েকজন তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তিনি কারো নাম বলতে পারেননি তবে স্থানীয় ওয়ার্ড কমিশনার সাইফুল ইসলামের লোকজন এই ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান। হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ মোঃ আবু আজিফ জানান ঘটনা শোনার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আমি নিজেও ঘটনাস্থান পরিদর্শন করেছি। পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রথমিক ভাবে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর