হরিণাকুণ্ডুতে ভূয়া দলিল উপস্থাপনে আটক এক সহকারী শিক্ষক

ঝিনাইদহ হরিণাকুন্ডু থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২৬ বার পঠিত

 

 

 

ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলা ভূমি অফিসে ভূয়া দলিল উপস্থাপন করায় এক সহকারী শিক্ষককে পুলিশের এসআই মমিনুর রহমান এর হাতে তুলে দিয়েছেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরুপমা রায়।

আটককৃত সহকারী শিক্ষক মোঃ মোকাদ্দেস আলী  উপজেলার সোনাতনপুর মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক ও ফলসী গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে।

উপজেলা ভূমি অফিসের প্রধান অফিস সহকারী মোঃ মোশারফ হোসেন জানান রবিবার সকালে সহকারী কমিশনার(ভূমি)জনাব নিরুপমা রায় এর রাজস্ব আদালতে  ৩৩৪|×111|২০২৩২৪ নং মিসকেচের শুনানী চলাকালীন সময়ে মৃত চাঁদ আলী বিস্বাসের ছেলে বাদী মোঃ মোকাদ্দেস হোসেন ৪৬ নং ফলসী মৌজার ১৩৫২/২০০০ নং দাখিলকৃত দলিলটি ঝিনাইদহ জেলা রেজিস্ট্রার কতৃক ১৩৫২/২০০০ নং দলিলের সার্টিফাইড কপি দলিলের দত্তা ও গ্রহিতা এবং জমি তফসিলের মিল পাওয়া না যাওয়ায় শুনানী চলাকালীন সময়ে এ বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদে বাদী মোঃ মোকাদ্দেস হোসেন জানান তার দাখিলকৃত দলিলটি ভূয়া, তিনি আরও জানান ভাইদের ঠকিয়ে জমি আত্মসাৎ করার জন্যই এই দলিলটি জালিয়াতির আশ্রয় নিয়ে তৈরি করেছেন। তিনি দোষ স্বীকার করাসহ অপরাধের যতেষ্ট প্রমানাদী থাকায় উপজেলা সাব-রেজিস্টার অফিসের মোহরার শামসুল  আলম বাদী হয়ে এজাহার দাখিল করেন।

এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলা প্রকৃয়াধীন রয়েছে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর