হরিণাকুণ্ডুতে সাংবাদিক ও ইউপি সদস্য ছিমিরুল ইসলামের ইন্তেকাল

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৩২০ বার পঠিত

 

ঝিনাইদহর হরিণাকুণ্ডুতে সাংবাদিক, নব-নির্বাচিত ইউপি সদস্য এবং ফলসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছমিরুল ইসলাম(৪২) বুধবার সন্ধায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধহয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহী———–রাজিউন)
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪২ বছর। এসময় তিনি এক স্ত্রী,দুই কন্যা ও এক পুত্র সন্তান সহ অসংখ গুনগ্রাহী রেখে গেছেন।
জীবনদশায় তিনি উপজেলা রেজীষ্ট্রি অফিসে দলীল লেখক,হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও ফলসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দ্বায়ীত্ব পালন করছিলেন।
জানা যায় নির্বাচন পরবর্তী ছোটখাটো বিবাদ নিরশনে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে মতবিনিময় শেষে ইদু মিয়ার চা স্টলে চা পান শেষে সহকর্মীদের উপস্থিতিতে উঠে দাড়ালে মাথাঘুরে পড়ে যান তিনি, সাথে সাথে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন, পরে সন্ধায় চিকিধীন অবস্থায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধহয়ে মৃত্যু বরণ করেন তিনি।
মৃত ছমিরুল ইসলামের ভাই ইমারুল ইসলাম ও ভাতিজা কনক জানান আলোচনার ভিত্তিতে বৃহস্পতিবার যে কোন সময় মৃতের নামাজে জানাযা সহ দাফন সম্পন্ন করা হবে।
সাংবাদিক ছমিরুল ইসলামের মৃত্যুতে হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু, সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু সহ সকল নেতৃবৃন্দ মৃতের আত্মার মাগফিরাত কামনায় সকলের দোয়া কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর