হরিণাকুণ্ডুতে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে র‍্যালী ও আলোচনা

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২০৬ বার পঠিত

 ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জাতির পিতা বঙ্গন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনে উপজেলা আওয়ামীলীগ বিভিন্ন কর্মসুচি পালন করেছে। মঙ্গলবার সকালে দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা আ’লীগের কার্যলয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এর পর এক র্যালী শেষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে উপজেলা, পৌর,ইউনিয়ন আ’লীগ সহ যুবলীগ,শ্রমীকলীগ,কৃষকলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ। এরপর দোয়েল চত্তরে উপজেলা আ’লীগের কার্যালয়ে উপজেলা সভাপতি আলহাজ মশিউর রহমান জোয়ার্দারের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভা শেষে মাওলানা তৌয়বুর রহমানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আ’লীগের নেতা ও সাবেক পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক,সাবেক ইউপি চেয়ারম্যান মঞ্জুর আলম,সিনিয়ার আ’লীগ নেতা রবিউল ইসলাম পিলু মল্লিক,উপজেলা আ’লীগের নেতা ও সাবেক ছাত্রনেতা আমিরুজ্জামান পলাশ,উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকি শিলু,চাঁদপূর ইউনিয়ন আ’লীগের নেতা ফজলু মালিতা, তাহেরহুদা ইউনিয়ন আ’লীগ নেতা আজিজুর রহমান মালিতা,জুড়াদাহ আ’লীগের নেতা আমিরুল ইসলাম পালু,উপজেলা যুবলীগের আহবায়ক আশরাফুল হক জুয়েল, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম,উপজেলা আ’লীগের নেতা ও পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম,উপজেলা শ্রমীকলীগের যুগ্ম-আহবায়ক আনিচুর রহমান লিটন।

 

এসময় ওয়ার্ড আ’লীগের নেতা শের আলী, পৌর কাউন্সিলর ও আ’লীগ নেতা আবু আসাদ রুনু,পৌর কাউন্সিল ও আ’লীগ নেতা হাসেম আলী,পৌর যুবলীগের সভাপতি আবু সাইদ টুনু সহ উপজেলা,পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আ’লীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমীকলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনায় বক্তারা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের ওপর তার রাজনৈতিক,ব্যাক্তিগত, মানবিক গুণাবলি, কূটনৈতিক সম্পর্ক,বলিষ্ঠ সাহসিকতা,পরারাষ্ট্রনীতি এবং মানুষের প্রতি বিশ্বাস ও ভালোবাসার নানা দিক তুলে ধরেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর