হরিণাকুণ্ডুতে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৫৩ বার পঠিত

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ২৪/৭ (সার্বক্ষণিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৫ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিত সাহার সভাপতিত্বে কর্মশালায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পরিচালক (যুগ্ম-সচিব)পরিবার পরিকল্পনা
,খুলনা বিভাগ। কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, উপ পরিচালক,পরিবার পরিকল্পনা ঝিনাইদহের এস এম আল কামাল,রিজিওনাল কনসালটেন্ট,যশোর রিজিয়ন,মো: আসাদুজ্জামান,ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা তুষার, জাহিদুল ইসলাম বাবু মিয়া,মনজুর রাশেদ,আবুল কালাম আজাদ,শরাফত দৌলা ঝন্টু,এ্যাড বজলুল রহমান,বসির উদ্দীন,কামাল হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা শিৎলী রানী,প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল রহমান,হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের সভাপতি সুদীপ্ত সালাম,সাধারণ সম্পাদক জাফিরুল ইসলামস ও সকল বিভাগীয় প্রধান,গণমাধ্যম কর্মীবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্বাস্থ্য কর্মীবৃন্দপ্রমুখ।
কর্মশালায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে প্রসব সেবা ২৪/৭ সার্বক্ষণিক জোরদারকরণের জন্য করণীয় বিষয়গুলি গুরুত্ব সহকারে আলোচনা করা হয় এবং যেসকল ইউনিয়নে এখনও প্রসব সেবা কাঙ্খিতমানে পাচ্ছে না সেগুলোকে মানে উন্নত করার জন্য গুরুত্ব দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর