হরিণাকুণ্ডুতে ১৪ দিনের কঠোর লকডাউনে তৃতীয় দিনে ভ্রাম্যমান আদালত

হরিণাকুন্ডু থেকে মোঃ রাব্বুল ইসলাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৭৬১ বার পঠিত

হরিণাকুণ্ডুতে ১৪ দিনের কঠোর লকডাউনে তৃতীয় দিনে ভ্রাম্যমান আদালতে ১হাজার ৭ শত’টাকা জরিমানা আদায় হরিণাকুণ্ডু থেকে রাব্বুল হোসেন হরিণাকুণ্ডুতে টানা ১৪দিনের লকডাউনের তৃতীয় দিনে ইউএনও রাস্তায়। ৩টি মামলায় ১৭শত টাকা জরিমানা আদায়।

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে রবিবার উপজেলা মোড়,একতারার মোড়, হাসপাতাল মোড়, ক্রীড়া সংস্থার মাঠের পূর্ব কোন,ঋষি পাড়ার মোড়, হলবাজার,কুলবাড়ীয়া বাজার ও হাটে করোনার ভয়াবহতার হাত থেকে জনগণকে বাচাতে ভ্রাম্যমান আদালতে সরকারী বিধিনিষেধ অমান্য করায় ৩টি মামলার বিপরীতে ১৭শত টাকা জরিমানা আদায় করলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা।

এসময় তিনি মাস্ক বিতরণ করা,বিভিন্ন স্থানে চা স্টলের বেঞ্চ ও খাটলা অপসারণ করা সহ ঘরছেড়ে অকারণে বাইরে থাকা মানুষদের ঘরে ফেরৎ পাঠান, হাট বাজারে ক্রেতা বিক্রেতাদের হ্যান্ড মাইকের মাধ্যমে সামাজিক দুরত্ব বজায়রেখে স্বল্প সময়ের মধ্যে বেচা কেনার নির্দেশনা সহ আহব্বান জানান।

 

 

 

এসময় নির্বাহী অফিসারের সাথে ছিলেন অফিস সহকারী আসাদুল ইসলাম, প্রোসেস সার্ভার মঞ্জু মিয়া। ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে সহযোগিতা করে এসআই দীপঙ্কর এর নেতৃত্বে থানা পুলিশ সদস্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর