হরিণাকুন্ডুতে পুলিশ কর্মকর্তাদের আহত করে পালিয়ে গেল মাদক ব্যবসায়ীরা

হরিণাকুণ্ডু থেকে মো: রাব্বুল ইসলাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩৫৭ বার পঠিত




ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলাতে অভিজানরত পুলিশ কর্মকর্তা সহ পুলিশ সদস্যকে আহত করে পালিয়ে যেতে সক্ষম হয়েছে অশুরের মতো শক্তিধর মাদক সেবি ও ব্যবসায়ীরা।

 


ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ উপজোলার রঘুনাথপূর ইউনিয়নের পদ্মনগর গ্রামে। আহত এসআই শামীম আক্তার,এএসআই মোহন, এএসআই নাসির ও কংঃ ইউনুস আলীকে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছেন কর্তব্যরত ডাক্তার।


ভবানীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ আহত এসআই শামীম আক্তার জানান, ঘটনার দিন বিকালে পুলিশ সোর্স এর মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় পদ্মনগর গ্রামের ইদগাহ মাঠে একাধিক মাদক ব্যবসায়ী বিপুল পরিমান মাদক দ্রব্য গাজা ও ইয়াবা লেলদেন করবে। সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঐ রাতে সময় মত মাদক বিরোধী অভিযান চালায়ে মাদক বিক্রেতাদের চ্যালেন্জ করলে তার আত্নসমর্পণ না করে উল্টো পদ্মনগর গ্রামের মৃত হানিফ মন্ডলের ছেলে মাদক সম্রাট রুজদার আলী (৫৫) এর নেতৃত্বে মাদক ব্যবসায়ী একই গ্রামের রোজদার আলীর ছেলে রাজিব মন্ডল(২৮),মৃত হানিফ মন্ডলের ছেলে হাসেম আলী(৪৮),ইউসুব মন্ডলের ছেলে মিঠু মন্ডল(২৮),ত্রীবিন্নি গ্রামের আমীর গাড়োয়ানের ছেলে মমিন(৪৫), রামচন্দ্রপূর গ্রামের চাঁদ আলীর ছেলে আয়ুব আলী(৫০) সহ আজ্ঞাত মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। স্থানীয় ইউপি মেম্বর রেজাউল ইসলাম মন্ডল জানান, বৃহস্পতিবার রাতে পদ্মনগর ঈদগাহ মাঠে মাদক লেনদেনের সময় পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরে ফেলে। এ সময় তারা পুলিশের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে পালিয়ে যায়।

 

ঐ রাতে ঝিনাইদহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে ওই ইউপি সদস্য জানিয়েছেন। হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ জানান হাসপাতালের রেজিষ্টারে ভবানীপুর পুলিশ ফাড়ির এসআই শামীম আক্তার, এএসআই মোহন,এএসআই নাসির সহ কংঃ ইউনুস আলীর নাম লিপিবদ্ধ করে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে, তারা প্রত্যেকে হাত ও পায়ের জখমের চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।
এ ঘটনায় থানায় মাদক ও পুলিশ এ্যাসোল্ট মামলার প্রস্তুতী চলছে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর