হরিনাকুণ্ডুতে আওয়ামীলীগ-বিএনপির পাল্টাপাল্টি বিক্ষোভ

 হরিণাকুণ্ডু(ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৯২ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জ্বালানী তেলের মুল্য, পরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি, অসহনীয় লোডশেডিংসহ ভোলায় হত্যাকান্ডের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (২৭ আগষ্ট) সকালে উপজেলা সকালে হরিণাকুন্ডু উপজেলার বেল্টু মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

 

মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা তেল পাম্পের সামনে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা বিএনপির সভাপতি এম এ আব্দুল মজিদ,সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা ,সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু,জেলা কৃষক -দলের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাদশা, জিন্নাতুল হক,আশরাফুল ইসলাম,আরিফুল ইসলাম আননসহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

 

জেলা বিএনপির সভাপতি এড এম এ মজিদ বলেন, বিএনপির আন্দোলন দেখে সরকার ও আ’লীগ বেসামাল হয়ে পড়েছে। তারা রাতের আঁধারে শুক্রবার যশোর উন্নয়নের কারিগর সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। দেশের ৮ স্থানে হামলা চালানো হয়েছে। মজিদ বলেন, সাড়ে ১৩ বছরের দুঃশাসনে মানুষ অতিষ্ঠ।

 

এখন তারা জেগে উঠেছে। অন্যান্য বক্তারা, দেশের এই অস্থীতিশীল পরিস্থিতির জন্য সরকারকে দায়ী করে নেতৃবৃন্দ বলেন, দ্রুত এই সরকারকে ক্ষমতা থেকে হটাতে সকলকে রাজপথে থেকে আন্দোলন করতে হবে। এদিকে বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের হরিণাকুণ্ডু উপজেলা শাখার এক ঝাঁক নেতা কর্মীরা পাল্টা বিক্ষোভ করে সমাবেশ করেছে।

 

বিক্ষোভে বিএনপি’র পাল্টা-পাল্টি সমাবেশে-কে ঘিরে উপজেলা আয়াওয়ামীলীগ-বিএনপি’র সমাবেশে হরিণাকুণ্ডু’র রাজনীতির মাঠ হঠাৎ উত্তপ্ত করে তুলেছে। তবে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ -সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক সাংবাদিকদের জানান বিএনপি’র সমাবেশে খারাপ বক্তব্য দেয়ার প্রতিবাদে এবং বিএনপি’র নৈরাজ্যর প্রতিবাদ জানাতে উপজেলা আওয়ামীলীগ ও সকল ইউপি নেত্রীবৃন্দসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে আজকের এই বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়া হয়েছিলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর