হরিনাকুণ্ডুতে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

হরিনাকুন্ড (ঝিনাইদহ) থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

 

উদ্ভাবনী জয়োল্লাসে স্মাট বাংলাদেশ’এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্টিত হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন ঝিনাইদহ ২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী(সমি) এর অনুপস্থিতে হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১০ টার দিকে বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে ফিতা কেটে দিনব্যাপী এ ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাতিত্বে সহকারী কমিশনার(ভূমি)তানভীর হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জোড়াদহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান,উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান,নির্বাচন কর্মকর্তা নূর-উল্লাহ,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা উজ্জ্বল কুমার কুন্ডু,যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন,সমাজসেবা কর্মকর্তা শিউলী রানী,সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জণপ্রতিনিধি,শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

মেলায় সরকারী-বেসরকারী দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৩০ টি স্টল অংশ গ্রহন করে। এছাড়াও দুপুরে বিভিন্ন স্টলে চতুর্থ শিল্প বিপ্লব এবং ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ সম্পর্কে উপস্থাপনার পর আলোচনা সভা শেষে বিজয়ী প্রর্থম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী বিজয়ী স্টল পর্দশকদের মাঝে পুরুষ্কার বিতরন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর