হরিনাকুন্ডুতে দুষ্কৃতকারীদের আঘাতে একজন গুরুতর আহত

হরিণাকুণ্ডু থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৪৩ বার পঠিত

হরিনাকুন্ডু উপজেলা ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার সাতব্রীজ বাজারের লিয়াকতের চায়ের দোকানে গতকাল ১৮ ই জুন শনিবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় কুলবাড়িয়া গ্রামের বাবুর আলীর পুত্র মোস্তফা (৪২) কে ৭/৮ জন দুষ্কৃতকারীরা পিটিয়ে জখম করেছে। এ-সময় স্থানীয় কিছু লোকজন মোস্তফাকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় এবং সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে নেয়।

হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ সাংবাদিকদের জানান, আঘাত গুরুতর হয়েছে, বেশী করে মাথায় এবং ধারণা করা হচ্ছে বাম পা ভেঙে গেছে। তবে পরীক্ষা না করে সঠিক কিছু বলা যাচ্ছে না। আহত মোস্তফা ফলসি ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার টিক্কার ভাই। টিক্কা মেম্বারের ভাষ্যমতে, কিছুদিন আগে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কুলবাড়িয়া গ্রামে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে গোলযোগ হয়েছিল। তারই ধারাবাহিকতায় আমার ভাইকে পতিপক্ষরা হত্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করেছে।

 

এলাকাবাসীর মতে, কিছুদিন পুর্বে কুলবাড়িয়া গ্রামে, সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে গোলযোগ হয়। একসময় সেই গোলযোগ ভয়ংকর রুপ ধারণ করলে হরিনাকুন্ডু প্রশাসনের হস্তক্ষেপে তা নিয়ন্ত্রণে আসে। কিন্তু বেশ কিছুদিন পরে এখন ঐ ঘটনার রেশ ধরে মোস্তফাকে কিছু দুর্বৃত্তরা হত্যার উদ্দেশ্য আক্রমণ করে। এই খবর লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এ বিষয়ে হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বিষয়টি আমরা শুনেছি এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ জমা হয়নি। অভিযোগ জমা হলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর