হিলি ইমিগ্রেশন দিয়ে আবার যাত্রী পারাপার শুরু, ভারতীয় উপ-হাইকমিশনার হিলি স্থলবন্দর পরিদর্শন

মোঃ আক্তারুজ্জামান,দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫১৯ বার পঠিত

গত ১৮ই নভেম্বর ২০২১ইং তারিখ সকাল ১০টায় ভারতে নিযুক্ত বাংলাদেশের উপ-হাইকমিশনার মোঃ তৌফিক হাসান হাকিমপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ও হিলি স্থলবন্দ পার্সপোর্ট যাত্রী পারাপারের বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। সে আরও বলেন করোনার কারনে গত বছরের মার্চ মাস থেকে হিলি স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপার বন্ধ রয়েছে। যারা ভারতে গিয়ে আটকে পড়েছে তারাই শুধু বাংলাদেশে এই পথ দিয়ে আসতে পারবে।
হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে সকাল ১০টার সময় উপ-হাইকমিশনার তৌফিক হাসান ভারত থেকে বাংলাদেশে আসেন। এ সময় উপস্থিত ছিলেন হিলি স্থলবন্দর শুল্ক
ষ্টেশনের উপ-কমিশনার কামরুল ইসলাম, হাকিমপুর ও ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব, উপজেলা চেয়ারম্যান হারুন-উর রশীদ, পানামা পোট লিং এর ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তি (নেপাল) এর প্রতিনিধি বাংলাদেশ আওয়ামীলীগ হাকিমপুর উপজেলা সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন(প্রতাব) মল্লিক সি, এন, এফ ব্যবসিক তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।প্রথমে তিনি হিলি ইমিগ্রেশন চেক পোষ্ট ও পরবর্তীতে হিলি পানামা পোর্ট লিং পরিদর্শন করেন এবং হিলি স্থল বন্ধরের ব্যবসিকদের সাথে ব্যবসা বিষয়ে নানাবীধ আলাপ আলোচনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর