১৫ই আগস্টের হত্যাকান্ডের শহীদদের স্মরণে নওগাঁয় খাবার বিতরণ

সুবীর দাস, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪১০ বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বর্বরোচিত হত্যাকান্ডের সকল শহীদদের স্মরণে নওগাঁয় অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া সিদ্দিকিয়া মাদরাসা মাঠে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক আহ্বায়ক রাজেশ মজুমদার এর আয়োজনে খাবার বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদদ খান পিটু, যুবলীগের সদস্য দেলোয়ার হোসেন দুলু, যুবলীগ নেতা মহিবুর রহমান, পৌর যুবলীগ নেতা নাহিদ হোসেন, জেলা ছাত্রলীগের সহসভাপতি তুহিন মোল্লা ও মুক্তার আল মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক এএইচ তন্ময়, পরিবেশ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সহ অন্যান্য নেতাকর্মীরা।

 

১৫ আগষ্ট বর্বরোচিত হত্যাকান্ডের সকল শহীদদের স্মরণে দোয়া করেন অ্যাডভোকেট খোদাদদ খান পিটু। পরে বোয়ালিয়া গ্রামের ৫০০ অসহায় ও দুঃস্থ নারী, পুরুষ ও শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। আয়োজক রাজেশ মজুমদার বলেন, শোকের মাসে উপজেলার বিভিন্ন গ্রামের পর্যায়ক্রমে অসহায়দের মাঝে একবেলা খাবার বিতরণ করা হবে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে করোনা টিকার ব্যবস্থা করেছেন। উপস্থিত গ্রামের মানুষদের উদ্যেশ্যে মহামারি করোনা ভাইরাস থেকে নিজেকে সুরক্ষা রাখতে মাস্ক পরার পাশপাশি টিকা (ভ্যাকসিন) গ্রহনের পরামর্শ দেন। এছাড়া স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর