কুমিল্লায় তৃতীয় শ্রেনীর ছাত্রকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক : অপরাধ টিভি
  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ১৯৩ বার পঠিত

কুমিল্লায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশু ছাত্রকে জবাই করে হত্যা করা হয়েছে।নিহত শিশুটির নাম মেহেদী হাসান(১০)সে কুমিল্লা আদর্শ সদর উপজেলার হালিমানগর এলাকার সাতরা চম্পকনগর গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেনের ছেলে।
এবং নর্থ সাউথ চাইল্ড একাডেমীর তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।শনিবার রাত ৯টায় বাসার পাশে ডোবায় তার লাশ পায় স্বজনরা।ধারণা করা হচ্ছে তাকে খুন করেছে দুর্বৃত্তরা।

নিহতের চাচা আব্দুল হান্নান জানান, মেহেদী হাসান পাশের বাড়ির বিউটি আক্তারে নিকট প্রাইভেট পড়তো। প্রতিদিনের মত রাত ৭টায় প্রাইভেট পড়তে যায় মেহেদী।
রাত সাড়ে আটটায় বাসায় না ফেরার কারণে শিক্ষকের বাসায় খোজ করে জানতে পারে শিক্ষক বিউটি শিশুটিকে গেইটের ভেতরে দিয়ে এসেছে।
প্রায় আধা ঘন্টা খোজাখুজির পর তাকে বাড়ির পাশে ডোবায়
গলা কাটা ও ঘাড়ে ৭/৮টি কোপসহ রক্তাক্ত অবস্থায় নিথর দেহ পড়ে থাকতে দেখে।
সেখান থেকে স্বজনরা দ্রুত কুমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশুটিকে দেখার জন্য হাসপাতালে উৎসুক জনতা ভিড় করে।
তিনি আরো জানান,কিছুদিন পূর্বে তাদের বাসায় মোবাইল টাকা পয়সা সহ স্বর্ণালংকার চুরি হয়েছে।সেই ঘটনার সাথে হয়তোবা এই ঘটনার সূত্রপাত থাকতে পারে।
কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আনোয়ারুল হক জানান, আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য নেওয়ার চেষ্টা করছি। কিভাবে কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখছি।
তবে প্রাথমিক জিগাসাবাদের জন্য একই এলাকার মোঃহৃদয়(২০)নামের একজন কে গ্রেপ্তার করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।
রিপোর্ট লিখা পর্যন্ত বর্তমানে শিশুটির ম’রদেহ কুমেক হাসপাতাল মর্গে রাখা আছে।অফিসার ইনচার্স আরও জানান পরিবারের পক্ষ থেকে মামলার প্রকিয়া চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর