কুষ্টিয়ার শহরকে মডেল পৌরসভা তৈরীর ঘোষনা দিলেন এমপি হানিফ

কে এম শাহিন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

 

 

 

সোমবার দিনব্যাপী কুষ্টিয়া সদরের বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী পথসভা শেষে কুষ্টিয়া পৌরসভার মিল পাড়ায় জেলা শ্রমিক লীগের আয়োজনে ও ১০ নং ওয়ার্ডের আয়োজনে নির্বাচনী পথসভা করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর-৩ আসনের নৌকার কান্ডারী বর্তমান এমপি মাহবুব উল আলম হানিফ। এ সময় পৌরবাসীর উদ্দেশে বলেন, দলমত নির্বিশেষে কুষ্টিয়ার উন্নয়নকে আরো এগিয়ে নিতে নৌকাকে আবারো বিজয়ী করতে হবে সেই সাথে এই অবেহেলিত পৌরসভাকে একটি মডেল পৌরসভা তৈরী করার ঘোষনা দেন। কারন, আমি বেশ কয়েকদিন ধরে কুষ্টিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী পথসভা করেছি। উক্ত পথ সভায় সাধারন বাসিন্দারা আমার কাছে দাবী করে বলেন, আমরা পৌসভায় বাস করি কিন্তু পৌরসভার সুযোগ সুবিধা থেকে আমরা বঞ্চিত, যেটি থাকার প্রয়োজন সেটি নেই। পাকা রাস্তা নেই, ড্রেনেজ ব্যবস্থা নেই একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি সহ একাধিক সমস্যার কথা তুলে ধরেন। তারই প্রেক্ষিতে তিনি বলেন, এবার আমাকে পৌরসভার উপর হস্তক্ষেপ করে পৌরসভাকে একটি মডেল পৌরসভা তৈরী করব, যদি আপনারা আমার পাশে থেকে নৌকাকে জয়যুক্ত করেন।
মিল পাড়ায় কুষ্টিয়া জেলা শ্রমিক লীগের আয়োজনে ও ১০ নং ওয়ার্ডের আয়োজনে নির্বাচনী পথসভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড শেখ হাসান মেহেদী, পৌর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক আমজাদ আলী খান, যুগ্ন সাধারন সম্পাদক এইচ এম মতিউর রহমান সহ অনেকে।
পথসভায় হানিফ আরো বলেন, এলাকায় উন্নয়ন ও শান্তির জন্য নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে গেছে। অবহেলিত কুষ্টিয়াকে এগিয়ে নেওয়ার চেষ্টা করেছি। আগামী দিনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। কুষ্টিয়া ছিলো সন্ত্রাসের দখলে। সেই কুষ্টিয়া থেকে সন্ত্রাস-চাঁদাবাজ মুক্ত করতে সক্ষম হয়েছি। মাদক মুক্ত সমাজ গড়তে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করেছি। এখনো মাদকের সাথে যাড়া জড়িত রয়েছে তারা কুষ্টিয়ায় থাকতে পারবে না। এই শহরটাতে উন্নয়ন করে ঢেলে সাজাতে চাই। এ জেলার উন্নয়ন হলে আপনারা সুফল ভোগ করবেন। ইতিমধ্যে যে সব উন্নয়ন হয়েছে সবই দৃশ্যমান। আধুনিক জেলা গড়তে সকলের সহযোগীতা প্রয়োজন। সে লক্ষ্যে দলমত নির্বিশেষে উন্নয়নের কথা ভেবে, শান্তির জনপদ গড়তে আগামী ৭ জানুয়ারি নৌকাকে বিজয়ী করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর