চট্টগ্রাম নগরীতে ভুয়া ডিবি ছিনতাই চক্রের ৫ সদস্য স্বর্ণ,মোবাইল টাকা সহ আটক

মোঃ শহিদুল ইসলাম বিশেষ সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১৮ বার পঠিত

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ও হালিশহর থানা এলাকায় ডিবি পুলিশ পরিচয়
দিয়ে করত অপহরন এর পর ছিনতাই করে তাদের সর্বশান্ত করে বেডাত তারা এমন ছিনতাই চক্রের ৫ জন সক্রিয় সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১টি মোবাইল, ১টি স্বর্ণের আংটি, নগদ-১০ হাজার ৫০ টাকা উদ্ধার করে পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলো- রাকিবুল হাসান রাকিব (২৭), মো. শাহবুদ্দিন প্রকাশ সাইমন (২৬), ওমর বিন কিবরিয়া প্রকাশ রাজ (২৭), মো. সাদমান ফয়েজ প্রকাশ সংলাপ (২৬) ও মো. ইসমাইল হোসেন প্রকাশ বাঁধন (২৬)।

গত বুধবার (২৭ মার্চ) রাতে নগরীর পাহাড়তলী ও হালিশহর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান পাহাড়তলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন। তিনি বলেন, গত ২৪ মার্চ সন্ধ্যায় সাগরিকা মোড়ে কিছু বুঝে উঠার আগেই অজ্ঞাতনামা ৩ জন ডিবি পুলিশ পরিচয় দিয়ে এক ব্যক্তিকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশায় তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এরপর তাকে একটি পরিত্যক্ত মুরগির ফার্মের ভিতরে আটকে রাখে। পরে আট থেকে দশ জন তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিয়ে ১টি মোবাইল, মানিব্যাগে থাকা নগদ ১৯হাজার ৮’শ টাকা নিয়ে নেয়। এছাড়া তার বিকাশ ও নগদের পাসওয়ার্ড নিয়ে সাড়ে ২৯ হাজার টাকা, ২টি স্বর্ণের ও রুপার আংটি, একটি রোলেক্স ঘড়ি ছিনিয়ে নেয়।

তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশ অভিযানে নেমে গতকাল রাতে নগরীর পাহাড়তলী ও হালিশহর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মূলত ১০ জনের একটি গ্রুপ আছে। তারা গত মাস খানেকের মধ্যে প্রায় ৪০টি অপহরণের ঘটনা ঘটিয়েছে। তারা মূলত নানাভাবে লোকজনকে ফাঁদে ফেলে। তাদের কাছে ওয়াকিটকিও থাকে। ভয়েস রেকর্ড করে ফোনে শুনিয়ে ভয় দেখিয়ে গাড়িতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় অনেক ভুক্তভোগী এখন আমাদের সাথে যোগাযোগ করছে। আমরা তাদের মামলা করার পরামর্শ দিয়েছি। আসামিরা দীর্ঘদিন ধরে নগরীতে এ ধরনের কাজ চালাচ্ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর