বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের -আহত ১০

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ২০২ বার পঠিত

 

 

ফরিদপুর- ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার পূর্ব সদরদী এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরচিয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদি নামক স্থানে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে বাসের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। মাওয়া থেকে মাদারীপুরগামী চন্দ্রা পরিবহনের সঙ্গে টেকেরহাট থেকে ফরিদপুরগামী ট্রাকের এ সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেবার পর আরও একজনের মৃত্যু হয়। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ঘটনার পর দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক রাস্তার ওপর পরে থাকায় ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি সরানোর প্রক্রিয়া চলছে। এগুলো সরানো হলে যান চলাচল স্বাভাবিক হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর