বেনাপোলে পাচারকারীসহ আটক ৫৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৫৫ বার পঠিত

অবৈধভাবে ভারত সীমান্ত পারাপারের সময় যশোরের বেনাপোল ও দৌলতপুর সীমান্ত থেকে এক পাচারকারীসহ ৫৪ নারী পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। আজ বুধবার ভোররাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল ও যশোর জেলার বিভিন্ন এলাকায়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান, গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বিপুলসংখ্যক লোক অবৈধপথে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোলের শিকড়ি বটতলা নামক মাঠে অবস্থান করছে। এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ জন নারী পুরুষ ও শিশুকে আটক করে।

অপর এক অভিযানে বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে ভারতে পাচারের সময় দালালসহ পাঁচজনকে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। আটক পাচারকারী আলমগীর হোসেন (৩০) বেনাপোল পোর্ট থানার ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে।

অপর এক অভিযানে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন জানান, ভারত থেকে অবৈধপথে বিপুলসংখ্যক নারী-পুরুষ বাংলাদেশে প্রবেশ করছে এমন খবরের ভিত্তিতে বেনাপোলের গাতিপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী পুরুষ ও শিশুকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে বিজিবি বেনাপোল কম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর