সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে মারধর করা শ্বশুর-শাশুড়ি গ্রেফতার ।

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৯৭ বার পঠিত

সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে মারধর করা শ্বশুর-শাশুড়ি গ্রেফতার ।

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে মা’রধ’র করলেন শ্বশুর-শাশুড়ি। এ সময় নি’র্যাতি’তা গৃহবধূর আড়াই বছর বয়সী ছেলে কাঁদতে থাকলেও নি’র্যাতন থামেনি। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে সমালোচনা সৃষ্টি হলে গতকাল শনিবার রাতে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রে’প্তার করে পুলিশ।

উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামে এ ঘটনা ঘটে। আ’হত গৃহবধূর নাম তানজিলা বেগম (২৬)। তিনি ওই এলাকার সৌদি আরব প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী।
গতকাল শনিবার রাতে এ বিষয়ে আ’হত গৃহবধূ তানজিলা বেগমের বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে থানায় মাম’লা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান। মা’মলায় আ’সামিরা হলেন- আ’হত গৃহবধূর শ্বশুর ধলু মুন্সি (৫৫), শাশুড়ি আলেয়া বেগম (৪৫) ও চাচা শ্বশুর নূর মোহাম্মদ।

আ’হত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, গত বৃহস্পতিবার তার মেয়ের সঙ্গে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শাশুড়ি আলেয়া বেগমের তর্ক হয়। এ সময় তার মেয়ের শ্বশুর ধলু মুন্সি তার মেয়েকে ধরে ঘরের সামনে উঠানে ছুঁ’ড়ে মা’রেন। এরপর তাকে তার শ্বশুর, শাশুড়ি ও চাচা শ্বশুর মিলে মা’রধ’র করেন।

তিনি জানান, এ ঘটনা তার ৮ বছরের নাতনি নারগিস মোবাইলে ভিডিও করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুর বাড়ি থেকে তার আ’হত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওসি আ জ মো. মাসুদুজ্জামান, ঘটনা জানার পরপরই শনিবার রাতে আ’হত গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে থানায় মা’মলা করেন। পুলিশ শনিবার রাতেই অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রে’প্তার করেছে। অন্য আ’সামিদের গ্রে’প্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর