কুষ্টিয়ার মানুষের সুপেয় পানির অভাব পূরণ করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী জয়‌ নেহাল

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২৫৯ বার পঠিত

 

প্রবাসে বসেও কুষ্টিয়ার মানুষের সুপেয় পানির অভাব পূরণ করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী জয়‌ নেহাল। জয় নেহালের সহযোগীতায় ও কাজী মশিউর রহমান সোহেলের উদ্দ্যোগে কুষ্টিয়া আমলাপাড়াতে বিশুদ্ধ খাবার পানির কল স্থাপন করা হয়েছে। গতকাল সকাল ১০:০০ টার সময় সুপেয় খাবার পানির টিউবওয়েলটি জন সাধারনের জন্য উম্মোক্ত করা হয় ।

আবাসিক, অনাবাসিক প্রায় কয়েক শত পরিবার এই এলাকায় বসবাস করে থাকেন। তাদের খাবারের জন্য এর আগে শুধু মাত্র ১টি উম্মোক্ত টিউবয়েল ছিল বর্তমানে এটা সহ ২টি টিউবয়েল হল। সমস্ত পত্রিকা,টিভি চ্যেনেলে যখন কুষ্টিয়া বাসী তিব্রপানি সংকটে এই খবর প্রচারীত হয় তখন আমেরীকা প্রবাসী জয় নেহালের সহযোগীতায় ও কাজী মশিউর রহমান সোহেলের উদ্দ্যোগে কুষ্টিয়া আমলাপাড়াতে বিশুদ্ধ খাবার পানির কল স্থাপন করার ব্যবস্থা গ্রহন করা হয়।

কুষ্টিয়া আমলাপাড়ার হাজার হাজার এলাকাবাসী বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল পেয়ে খুব আনন্দীত।
এলাকাবাসীগন বলেন, জয় নেহাল পৃথিবীর অন্য প্রান্তে থেকে আমাদের এই কষ্টের দিনে পাশে দাড়িয়েছেন। এই জন্য আমরা ধন্য এবং সৃষ্টিকর্তার কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া করি তিনি যেন আগামীতে কুষ্টিয়াবাসীর যেকোনো বিপদের সময় এই ভাবে পাশে থাকতে পারেন । স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বলেন, মহান আল্লাহ রব্বিল আল-আমিনের দরবারে তার ও তার পরিবারের জন্য বিশেষ ভাবে দোয়া করি ও সুস্থ্য জীবন কামনা করি । সেই সাথে তিনি যেন এই ধরনের মহৎ কাজ সারা জীবন পরিচালনা করতে পারেন এ জন্য দোয়া করি।

এই পর্যন্ত কুষ্টিয়ার কৃতি সন্তান মানবতার সেবক ও একজন প্রকৃত করোনাযোদ্ধা কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক অধ্যাপক নেহাল স্যারের সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক সহযোগিতায় মোট ৬টি বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে স্থাপন করেছে।

আমেরিকা প্রবাসী জয় নেহাল বলেন, আমরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে এভাবে সহযোগিতা করে আসছি। তিনি এটাও বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য অসহায় দরিদ্রদের জন্য আমি একটি প্রজেক্ট হাতে নিয়েছি সেটি হল কিছু অক্সিজেন সিলিন্ডার কুষ্টিয়ায় অবস্থানরত আমার কিছু শুভাকাঙ্খীদের কাছে থাকবে। এটা শুধুমাত্র অসহায় গরিব দুঃখী করোনা রোগীদের জন্য বিনামূল্যে সরবরাহ করা হবে। এটার কার্যক্রম চলছে অতি শীঘ্রই আমরা আপনাদেরকে জানিয়ে দিব। আগামীতে আরও যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর