গাংনীতে ৫নং মটমুড়া ইউনিয়ন জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৬০০ বার পঠিত

গাংনীতে ৫নং মটমুড়া ইউনিয়ন জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা

মেহেরপুর জেলার গাংনী উপজেলার ৫নং মটমুড়া ইউনিয়ন জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি সবার সম্মতিক্রমে ঘোষণা করলেন গাংনী উপজেলা জাতীয়পার্টির আহবায়ক মোঃ মনিরুজ্জামান মন্টু ও সদস্যসচিব মোঃ রফিকুল ইসলাম। মটমুড়া ইউনিয়ন জাতীয়পার্টির  আহবায়ক মোঃ আঃ সালাম ও সদস্য সচিব মোঃ শফিরুল ইসলাম সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা দেয়া হয়েছে।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন মোঃ মনিরুজ্জামান মন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয়পার্টির সম্মানিত সদস্য ও মেহেরপুর জেলা জাতীয়পার্টির আহবায়ক মোঃ সাইফুল ইসলাম (সেলিম) বিশেষ অতিথি গাংনী উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম,ও গাংনী পৌর জাতীয়পার্টির আহবায়ক ও সদস্যসচিব মোঃ কামরুজ্জামান ও রতন বাদশা ও মৎসজীবিপার্টির আঃ বাকী।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন মোঃ রাহেল বিশ্বাস।

আরো উপস্থিত ছিলেন নব্য মটমুড়া ইউনিয়ন জাতীয়পার্টির  আহবায়ক মোঃ আঃ সালাম ও সদস্য সচিব মোঃ শফিরুল ইসলাম, সাথে মোঃ জাহিদুল ইসলাম, সুজন আলী, সাহারুল ইসলাম,মুহিদুল ইসলাম, অবিরুল ইসলাম, আরশেদ মিয়া,নবিছদ্দী, আনিসুল, রুপচাদ,নজরুল, হাসেম আলী,হাপিজুল,রোকনুজ্জামান,জুয়েল,সহ মটমুড়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতা কর্মিবিন্দ উপস্থিত ছিলেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর