কুড়িগ্রামে বেগম রোকেয়া দিবসে ৬ নারীকে জয়িতা সম্মাননা প্রদান

নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮৮ বার পঠিত

 

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে কুড়িগ্রাম জেলা পর্যায়ে ৫ ক্যাটাগরিতে ৬ জন নারীকে জয়িতা সম্মাননা দেয়া হয়েছে।সমাজে বিশেষ অবদানের জন্য তাদের জয়িতা সম্মাননা দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে বেগম রোকেয়া দিবসের আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পরে সফল ৬ নারীর হাতে জয়িতা সম্মাননা তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র কাজিউল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রুহুল আমিন, প্রেসক্লাব সভাপতি আহসান হাবীব নীলু।

জয়িতা নারীরা হলেন, অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী কুড়িগ্রাম পৌরসভার জুলিয়া ইয়াসমিন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সদর উপজেলার মোছা: আন্জুমানারা বেগম, সফল জননী নারী সদর উপজেলার মোছা: আমেনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছ নতুন উদ্যাম জীবন শুরু করা নারী সদর উপজলার মোছা: আম্বিয়া বেগম এবং নাগেশ্বরী উপজেলার মোছা: লুৎফা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য সদর উপজেলার রওশন আরা বেগম।

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন, প্রতি বছরের ন্যায় এবারও বেগম রোকেয়া দিবস জয়িতা সম্মাননা দেয়া হলো। যা সমাজে নারীদের উন্নয়নে ভুমিকা রাখবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর