আজ গুরু রকস্টার নগর বাউল জেমস এর শুভ জন্মদিন সম্পূর্ণ

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৬১৮ বার পঠিত

 

আজ ২ অক্টোবর সেই কিশোরের ৫৭তম জন্মদিন। গুরু জেমসের দুষ্টু ছেলেরা আজ কুড়িগ্রামের উলিপুরে মধুপুর বামনহাটে গুরু জেমসের ৫৭ তম জন্মদিনে দুষ্টুদের নিয়ে উজাপন করা হলো এই পরসঙ্গে আজ সারাদিন মজা করার উল্লাস পাশাপাশি শিশুদের ও ১০০ জনের খিসুরি খাওয়ার আয়োজন করেছে দুষ্টুরা। এতে একালার লোক সকলেই খুশি। এ সময় অপস্থিত ছিল, গুরু জেমসের দুষ্টু ছেলের দল গ্রুপের মো: মন্জুরুল ইসলাম,,মোঃ এরশাদুল হক, নয়ন, ফারুক,নজরুল,আরিফ লায়ন,মামুন,আতিকুর,রাফি,রিদয়সহ আরো অনেকেই।

***দুষ্টু ছেলের দল***কুড়িগ্রাম জেলার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন অনেক অনেক ভালোবাসা।শুভ হোক গুরুর আগামী দিনগুলোর পথচলা। জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা অভিরাম রইল।

এভাবেই আমাদের মাঝে চিরস্থায়ীভাবে আমাদের হৃদয়ে বেঁচে থাকুক প্রিয় ভালোবাসার মানুষটি গুরু রকস্টার নগর বাউল জেমস্।তারই ধারাবাহিকতায় আজ কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের বামনহাটে নগর বাউল গুরু জেমস ভক্তদের উদ্যোগে আয়োজিত মিলনমেলায় আনন্দঘন মুহূর্তে। ধন্যবাদ প্রিয় গুরুভক্ত ভাই,বন্ধু,মন্জুরুল ইসলাম,নয়ন,ফারুক আহমেদ,তাঁর অক্লান্ত পরিশ্রম ও গুরুর প্রতি গভীর ভালবাসায় আজকের এই মিলনমেলা সার্থক ও সম্ভব হয়েছে।

দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও নিজের প্রতিভার উদাহরণ রাখার পাশাপাশি জনপ্রিয়তাও লাভ করেছেন তিনি।

বলিউডের কিছু সিনেমার জন্য জেমসের গাওয়া গানগুলো কালজয়ী গান হিসেবে জায়গা করে নিয়েছে। বলিউডে জেমসের গানের মধ্যে রয়েছে- ‘ভিগি ভিগি’, ‘চল চলে’, ‘আলবিদা’, ‘রিশতে’, ‘বেবাসি’ উল্লেখযোগ্য৷

‘দেশা দ্য লিডার’ সিনেমার জন্য গান গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন জেমস। বিরতি দিয়ে ২০১৭ সালে ‘সত্তা’ সিনেমায় তার গাওয়া ‘তোর প্রেমেতে অন্ধ হলাম’ গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে এবং সেই বছর গায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি।

এছাড়া মেরিল প্রথম আলো, বাচসাস সহ অসংখ্য পুরস্কার জয় করেছেন তিনি। তবে সবচেয়ে বড় পুরস্কার তিনি যেটা পেয়েছেন সেটা হলো ভক্তদের অকৃত্রিম ভালোবাসা।

একটা প্রজন্মের কাছে জেমস মানে এখনো এক উন্মাদনা, তার প্রতি ভক্তদের ভালোবাসা এতোটাই প্রবল যে ভক্তদের তিনি ‘দুষ্টু ছেলের দল’ বলে অ্যাখ্যায়িত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর