আসন্ন কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আবুল বাশারের গণসংযোগ ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৭৭২ বার পঠিত

আসন্ন কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আবুল বাশারের গণসংযোগ ও মতবিনিময় সভা

মেহেরপুর প্রতিনিধি:মেহেরপুরের গাংনী উপজেলার ১নং কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ নেতা আবুল বাশার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী।আজ বুধবার সন্ধ্যায় নওয়াপাড়া গ্রামের বাজারে গণসংযোগ ও নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন। আবুল বাশারের সেবামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।দীর্ঘদিন ধরে ব্যক্তিগত উদ্যোগে এলাকার গরীব,অসহায় মানুষের সেবা করে আসছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি ছাত্র জীবন থেকে আ.লীগ ও তার সঙ্গসংগঠনের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।

তিনি করোনা কালিন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা বলেন তরুণ সমাজসেবক সৎ নির্ভিক মেহনতি মানুষের বন্ধু যোগ্য নেতা আবুল বাশারকে আওয়ামীলীগের সিনিয়ার নেতাকর্মী তাকে দলীয় মনোনয়ন দেবেন বলে তাদের বিশ্বাস।ছাত্র বীজন থেকে আবুল বাশার রাজনীতির সাথে জড়িত।রাজনীতির পাশা-পাশি তিনি ব্যক্তিগত উদ্যোগে জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন।তার জন সেবার কারণে কাথুলী ইউনিয়ন বাসি তাকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন হিসেবে দেখতে চাই।

এলাকার জনগণের মতামতকে রায় দিয়ে তিনি নিজেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। আসন্ন ইউনিয়ান পরিষদ নির্বাচনে আবুল বাশারের সমর্থন বেশী। কাথুলী ইউনিয়ন বাসির আশা আকাংখা দুস্থ’ অসহায়দের প্রাণের মানুষ বিশিষ্ট সমাজ সেবক জনদরদী আবুল বাশার এখন কাথুলী ইউনিয়ন বাসির নয়নের মনি।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চান কাথুলী ইউনিয়ন বাসি। জনগনের আশা পুরনের লক্ষ্যে তিনি চেয়ারম্যান প্রর্থী হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।
তিনি ছাত্র জীবন থেকে ইউনিয়ন বাসির দুস্থ অসহায় এতিমসহ ইতমধ্যে প্রায় ৫ শত পরিবারের মাঝে আর্থিক সাহায্য প্রদান করে আসছেন।বিভিন্ন মসজিদ মাদ্রাসা ঈদগাহ্ ও মন্দীরে র্আথিক সাহায্য সহযোগীতা প্রদান করায় এবার কাথুলী ইউনিয়ন এলাকায় আসন্ন নির্বাচনে আবুল বাশারের সমর্থন বেশী বলে স্থ’ানীয়রা জানান।
ইউনিয়ন বাসির আশা তিনি সব সময় দুস্থ অসহায় মানুষের পাশে দাড়িয়ে তার সেবার হাত কে প্রসারিত রাখবেন তাই দলমত র্নিবিশেষে চেয়ারম্যান হিসাবে আপামর জনতা তাকেই পাশে চান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর