ইপিজেড থানাধীন বন্দরটিলায় লরির চাঁপায় বাপ-ছেলের মর্মান্তিক মৃত্যু

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১২৭ বার পঠিত

 

চট্টগ্রাম নগরির ইপিজেড থানা বন্দরটিলা শাহ্ প্লাজা মার্কেটের সামনে মেইন রোডে লরি চাপায় রিকশা আরোহী বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় রিকশায় থাকা শিশুটির মা, তাদের আরেক সন্তানসহ রিকশাচালক গুরুতর আহত হয়েছে।
আজ শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টায় চট্টগ্রাম নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলা মোড় এলাকার শাহ্ প্লাজা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোঃ আবু সালেহ (৩৮) ও তাহার ছেলে আব্দুল মোমিন (৫)।

জানা যায়, পতেঙ্গা স্টিল মিল থেকে কেনাকাটা করতে স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে রিকশাযোগে ইপিজেডস্থ বে শপিং সেন্টারে যাচ্ছিল আবু সালেহ। এ সময় তাদের রিকশা বন্দরটিলায় পৌঁছালে পেছন থেকে একটি কন্টেইনারবাহী লরি রিকশাটিকে চাপা দিলে এটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। একই ঘটনায় আবু সালেহ এর স্ত্রী, আরেক সন্তানসহ ৩ জন আহত হয়েছে।
খবর নিয়ে জানা যায় নিহত আবু সালেহ্ শিকদার এর গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা থানার পূর্ব গোটাবাছা গ্রামে। সে ইপিজেডের পোশাক শিল্প কারখানা এইচকেডি গার্মেন্টসের শ্রমিক।
এই বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবিরুল ইসলাম বলেন, লরি চাপায় বাবা ছেলে দুজনই মারা গেছেন। একই ঘটনায় রিকশাচালকসহ মোট ৩ জন আহত হয়। আহতদের বাকি দুইজন নিহত ব্যক্তির স্ত্রী ও আরেক সন্তান। উক্ত লরি গাড়িটি ইপিজেড থানার হেফাজতে রয়েছে।

ঘটনায় বিক্ষুব্ধ হয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে সাধারণ মানুষ। ঘটনা স্থলেই ইপিজেড থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন ‌।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর