ইপিজেড থানার নতুন অফিসার ইনচার্জ আব্দুল করিম যোগদান করায় বিএমএসএফ”র বন্দর জোন কমিটির শুভেচ্ছা বিনিময়

 মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২৩৩ বার পঠিত

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে সিটি এসবির আব্দুল করিম যোগদান করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ”র) চট্রগ্রাম বন্দর জোন কমিটির পক্ষ থেকে অফিসার ইনচার্জ আব্দুল করিম,ও পুলিশ পরিদর্শক নুরুল বাসারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ২৪ আগষ্ট বুধবার রাত সাড়ে ৮টার সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্রগ্রাম বন্দর জোন কমিটি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ”র বন্দর জোন কমিটির,সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এস কে আহমেদ সাকিল।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক ও জাতীয় দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ শহিদুল ইসলাম শহিদ। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বন্দর জোন কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক সরজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার, মোঃ রিয়াজ উদ্দিন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বন্দর জোন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক তালাশ টাইমস্ এর স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান।

 

ফুলের শুভেচ্ছা শেষে ইপিজেড থানা নতুন অফিসার ইনচার্জ আব্দুল করিম এর সাথে সাক্ষাৎকালে তিনি বলেন,ইপিজেড থানা এলাকায় আমি নতুন যোগদান করেছি সেক্ষেত্রে আপনারা আমাকে সার্বিক সহযোগিতা করবেন,বিশেষ করে মাদক জুয়ার ব্যাপারে আপনারা কোন সুপারিশ করবেন না।আমি চাই ইপিজেড এলাকায় মাদক ও জুয়া জিরো টলারেন্স বলে জানান, অফিসার ইনচার্জ আব্দুল করিম, আরও বলেন, ইপিজেড থানায় সকল শ্রেণী পেশার মানুষের জন্য আমার দরজা খোলা,যে কেউ এসে সমাস্যার কথা বলতে পারবেন। প্রতিটি নাগরিক-ই থানার সকল সেবার আওয়াতায় আসবেন,এবং আইন শৃংখলা স্বাভাবিক রাখার জন্য যেকোন পরিস্থিতিতে আমি কঠোর হবো।

 

অপরাধ করে কেউ পার পাবে না।সর্বপরি ইপিজেডকে শাস্তির ইপিজেড গড়তে সচেতন মহলের সহযোগিতা চেয়েছেন,নবাগত অফিসার ইনচার্জ/ওসি আব্দুল করিম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর