ইপিজেড থানা আ:লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন,সভাপতি সুলতান নাছির সম্পাদক সেলিম আফজল

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৭৪ বার পঠিত

 

 

 

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৫ জুন, রোববার সকালে রেইনবো কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক নগর আঃ লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহাতাব উদ্দিন চৌধুরী ও অনুষ্ঠানের প্রধান বক্তা সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন ও বিশেষ অতিথি- সাংসদ এম এ লতিফ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক আঃ লীগ নেতা হাজী মোঃ হারুন উর রশিদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোঃ আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি নঈমুদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, হাসান মাহমুদ হাসনী, মশিউর রহমান চৌধুরী, রোটা:হাজী ইলিয়াছ কামরুল হাসান বুলু, হাজী জহুর আহমদ কোং, হাজী সুলতান নাছির উদ্দিন।

আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন-৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও আঃ লীগ সাধারণ সম্পাদক হাজী জিয়াউল হক সুমন, সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম,নারী নেত্রী শারমিন সুলতানা,ফরিদ উদ্দিন বাবর, সেলিম আফজল, লোকমান হাকিম,এড, শামসুল আলম প্রমুখ।

এসময় মঞ্চে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব সফর আলী, কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম, হাসান মুরাদ বিপ্লব,আ: মালেক সুলতান, কেন্দ্রীয় আঃ লীগের আইন বিষয়ক সদস্য ও সাবেক ছাত্রনেতা ব্যারিষ্টার শওগাতুল আনোয়ার খান, প্রাক্তন শ্রমিক নেতা মোঃ ইসহাক, বন্দর থানা আঃ লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ ইলিয়াস,পতেংগা থানা আঃ লীগ নেতা আব্দুল হালিম,হাসান মুরাদ, হাজী মোঃ হাসান, মোঃ আজাদ চৌধুরী সহ অজস্র ডেলিগেট, কাউন্সিলর ও কর্মী-সমর্থকরা স্বক্রিয় উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ মাহমুদ স্বপন বলেছেন,এক ইঞ্চি মাটিও বিদেশীদের‌ হাতে তুলে দিব না এবং কোন বিদেশী চাপেও শেখ হাসিনা সরকার মাথানত করবে না। সাংবিধানিক ধারাবাহিকতায় আগামী দ্বাদশ নির্বাচন অবশ্যই অনুষ্ঠিত হবে।

বিশেষ অতিথির বক্তব্য এম পি লতিফ বলেন, আগামী দিনে দেশে কোন অপ্রীতিকর রাজনৈতিক পরিস্থিতি ঘটালে বিএনপি-জামাত জোট কে অলি-গলি থেকেও বের হতে দিবে না ।

প্রধান বক্তা নাছির উদ্দিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার আবারো নির্বাচিত হয়ে ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

এর আগে সকালে নেতা কর্মীদের মিছিলে মিছিলে মূখরিত হয়ে উঠে সম্মেলন প্রাঙ্গন।

সবশেষে বিকেলে সম্মেলনের ২য় অধিবেশনে সকলের সর্বসম্মতিক্রমে হাজী সুলতান নাছির উদ্দিন কে সভাপতি ও মোঃ সেলিম আফজল কে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট ইপিজেড থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর