ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কার্যকলাপের দায়ে ৮ নারী -পুরুষ আটক

মোঃ শহিদুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত

 

 

চট্টগ্রাম নগরীর সিএমপি ইপিজেড থানাধীন এলাকার বিভিন্ন হোটেল থেকে অসামাজিক
কাজে লিপ্ত থাকার দায়ে ০৪ (চার) জন পুরুষ ও ০৪(চার) জন নারী সহ মোট ০৮(আট) জনকে আটক করেছে পুলিশ।

বাদী এসআই মোঃ সাজ্জাদ হোসাইন সঙ্গীয় অফিসার সহ থানা এলাকায় স্পেশাল ৫১ (নৈশ) ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্স এর সহায়তায় ইপিজেড থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি পরিচালনাকালে গত ০৫/০৩/২০২৪ খ্রিঃ তারিখ ২১.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে ১। হাফছা আক্তার (২০), ০২। টিপু আক্তার (১৯), ০৩। হ্যাপী আক্তার সুমি (২২), ০৪। সীমা আক্তার (২১), ৫। শফিকুল ইসলাম (২৮), ৬। মোঃ হাফিজুর রহমান (৩৫), ০৭। মোঃ রাব্বি (২৪), ০৮। মোঃ রাসেল মিয়া (২০) এদের সকলকে অসামাজিক কাজে লিপ্ত থাকাকালীন সময়ে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাহারা আবাসিক হোটেল কক্ষে অসামাজিক কাজে লিপ্ত থাকার কথা স্বীকার করেন।

ইপিজেড থানার ওসি মোঃ হোসাইন সাংবাদিকদের বলেন গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় নারী-পুরুষসহ মোট – ০৮ জনকে আটক করা হয়।
এই সংক্রান্তে ইপিজেড থানার নন এফআইআর প্রসিকিউশন নং-২০, তারিখ-০৫/০৩/২০২৪ খ্রিঃ, ধারা-৭৬ চট্টগ্রাম মহানগর পুলিশ অধ্যাদেশ, ধারা-১০৩ চট্টগ্রাম মহানগর পুলিশ অধ্যাদেশ প্রতিবেদন দাখিল করা হয়। আসামীদের যাথাযথ নিয়মে পুলিশি পাহারায় বিজ্ঞ আদালতের সোর্পদ করা সহ আটককৃত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর