ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৫৪ বার পঠিত

 ঈদকে সামনে রেখে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে দ্বায়িত্ব পালন করে যাচ্ছে। জেলার মূল হাইওয়েতে অবৈধ যানবাহন, ফিটনেসবিহীন গাড়ি, অদক্ষ চালক, মাদক সেবন করে গাড়ি চালানো, অতিরিক্ত গাড়ির স্প্রিট সহ নানা বিষয়ে কঠোর অবস্থানে থেকে অভিযান পরিচালনা করে যাচ্ছে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ। সাধারণ জনগণের ভোগান্তি কমাতে সড়কে অতন্ত্র প্রহরী হিসাবে নিরলস ভাবে দিনরাত কুষ্টিয়া জেলা জুড়ে বিভিন্ন পয়েন্টে কাজ করে যাচ্ছে হাইওয়ে পুলিশ।

 

কুষ্টিয়ায় গত ২১ সেপ্টেম্বর ২২ এ বর্তমান অফিসার্স ইনচার্জ দেবব্রত রায় যোগদানের পর থেকে গত সাত মাসে ১৬২৪ মামলা করে সরকারের রাজস্ব আদায় কওে ইতিপূর্বের রেকর্ডকে হার মানিয়েছেন। নিয়মিত মামলা দেয়া ও সরকারী রাজস্ব আদায়ের মত গুরুত্বপূর্ণ কাজকে বাধাগ্রস্ত করতে একটি কুচক্রী মহল মাঠে নেমেছে। তারা বিভিন্ন জায়গায় মিথ্যা ও বিভ্রান্তমূলক তথ্য ছড়াচ্ছে। সড়ক দুর্ঘটনা, নিরাপদ যাত্রা, সাধারণ জনগনের ভোগান্তি কমাতে নিরলসভাবে দিন রাত এক করে কাজ করে চলেছে হাইওয়ে পুলিশ। সেইসাথে তারা সড়ক দুর্ঘটনায় আহত রোগীদের পাশে থেকে মানবিক কার্যক্রমে তাদের দেখা যায়।

 

 

তাদেরকে নিয়ে যারা মিথ্যা বিভ্রান্ত মুলক তথ্য ও চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছেন সাধারণ জনগণ। এ বিষয়ে অফিসার্স ইনচার্জ দেবব্রত রায় বলেন, বর্তমানে অবৈধ যানবাহনের যারা মালিক আছে তারা অনৈতিক সুবিধা না পাওয়ায় এমনটি করে বেড়াচ্ছে বলে আমি ধারণা করছি। আমরা সাধারণ জনগণের ভোগান্তি কমাতে দিন রাত এক করে কুষ্টিয়া জেলা জুড়ে বিভিন্ন পয়েন্টে আমাদের ফোর্স কাজ করে যাচ্ছে। সেইসাথে সড়কে দুর্ঘটনা এড়াতে সচেতন করা হচ্ছে চালকদের। আমরা আমাদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছি। সাধারণ মানুষ যাতে সুন্দরভাবে পবিত্র রমজােেনর ঈদ উদযাপন করতে নিজ নিজ বাড়ীতে যেতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর