ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মোরেলগঞ্জ উপজেলা বাদশার হাটের বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ২৩৫ বার পঠিত

সারা বিশ্বের সকলের সুখ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন, শান্তি কামনা করে বাগেরহাট জেলা মোরেলগঞ্জ উপজেলার বাদশার হাট ১৩ নং নিশান বাড়িয়া,ইউনিয়ন বাসির পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাদশার হাট কম্পিউটার এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারের পরিচালক মোঃ আল আমিন তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনার মধ্যে ধর্মপ্রাণ মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ।

 

পবিত্র ঈদুল আজহায় মহান আল্লাহর উদ্দেশে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করা মুসলমানদের প্রাচীন ঐতিহ্য। পবিত্র ঈদুল আজহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। পশু কোরবানি করা হয় প্রতীকী অর্থে। আসলে কোরবানি দিতে হয় মানুষের সব রিপুকে: কাম, ক্রোধ, লোভ, মোহ, পরনিন্দা, পরশ্রীকাতরতা। সৎ পন্থায় উপার্জিত অর্থের বিনিময়ে কেনা পশু কোরবানির মাধ্যমেই তা সম্পন্ন হয়। কিন্তু পরজীবীর এক অণুজীব করোনা মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলেছে৷ করোনা আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

 

সকলকে মহামারি প্রাণঘাতী করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ বিষয়ে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি। পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে বাগের হাট‌‌ ও মোরেলগঞ্জ পৌরবাসী সহ দেশের সকল জেলার মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সেই সাথে সকলের সুস্বাস্থ্য কামনা এবং সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর