ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন বিএনপি নেতা ব্যারিষ্টার মোঃ মাহফুজুর রহমান

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ৬০ বার পঠিত

 

 

 

রাজশাহীর গোদাগাড়ী-তানোর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গোদাগাড়ী উপজেলা শাখার (গোদাগাড়ী-তানোর-১) সহ-সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সদস্য ব্যারিষ্টার মোঃ মাহফুজুর রহমান ( মিলন)। তিনি বলেন, ‘হযরত ইব্রাহিম আঃ এর স্মৃতি বিজড়িত পবিত্র ঈদুল আযহা আমাদের নিকট সমাগত। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কোরবানির আদর্শে উজ্জীবিত করে। মহান আল্লাহর সন্তুষ্টির জন্য অল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে। সামাজিক বৈষম্য দূরীকরণ, শোষণমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কোরবানি আমাদেরকে অনুপ্রেরণা দেয়।

ত্যাগ ও কোরবানির মানসিকতা নিয়ে ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করতে হবে। আর এর মাধ্যমেই কেবল মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি অর্জন করা সম্ভব।

দেশের এই বিপর্যয়কর পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত ও বেদনাহত হৃদয় নিয়ে আমি আমার প্রিয় রাজশাহীর গোদাগাড়ী-তানোর বাসীকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গোদাগাড়ী উপজেলা শাখার (গোদাগাড়ী-তানোর-১) সহ-সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবি এর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। তিনি আরও বলেন, আসুন আমরা এবারের ঈদুল আযহায় হযরত ইব্রাহিম আঃ এর ঐতিহাসিক স্মৃতিবিজড়িত কোরবানির শিক্ষাকে সামনে রেখে আমাদের ত্যাগ ও কোরবানি বহুগুণে বাড়িয়ে দিই। মহান রাব্বুল আলামীনের সন্তুষ্টি হাসিলের লক্ষ্যে আমাদের সামর্থ্যরে সবটুকু উজার করে দিই। গরিব অসহায় এ সব মানুষের মুখে হাসি ফুটানোই হোক এবারের ঈদে আমাদের অঙ্গীকার।

 

সকল ধরনের প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহ তাআলার নিকট কায়মনোবাক্যে এ দোয়া করছি, তিনি যেন আমাদের সকল প্রকার বিপদ-আপদ দূর করে দেন ও তাওফিক দান করেন। সেই সাথে আমি আবারও সবাইকে ব্যথাতুর হৃদয়ে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি।পরিশেষে আমি রাজশাহীর গোদাগাড়ী-তানোরবাসীর কাছে আমাদের মাতৃ-সমতুল্য নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য ও তাঁর পরিবারের সকলের জন্য দোয়া চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর