উলিপুরে গরু চুরি করতে ধরা,গণপিটুনিতে মৃত্যু

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৯৮ বার পঠিত

 

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় গরু চুরি করতে গিয়ে ধরা পড়ে গণপিটুনিতে এক ব্যক্তি মৃত্যু হয়েছে।নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স (৬০) বুধবার দিবাগত রাত ১টার দিকে ব্রহ্মপুত্র নদ বেষ্টিত উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়েনে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার গভীর রাতে চর গুজিমারী গ্রামের বজরু মুন্সির পুত্র মকবুল হোসেনের গোয়াল ঘরে তিন জন ব্যক্তি গরু চুরি করতে আছে।রাতে তিনি তার জমিতে বোরো ক্ষেতে পানি নিয়ে আসেন বাড়িতে ঢুকেই চোরের উপস্থিতি বুঝতে পারেন।এ সময় তার চিৎকারে দুই জন পালিয়ে যেতে সক্ষম হলেও অজ্ঞাত ব্যক্তিকে ধরে ফেলেন এলাকাবাসী।পরে এলাকাবাসীর গণপিটুনিতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

মকবুল হোসেন জানায়,রাতে চোর চোর বলে চিৎকার করলে দুজন পালিয়ে যায়। একজনকে ধরে ফেলি। পরে চারদিক থেকে লোকজন এসে তাকে গণপিটুনি দেয়।

উলিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার জানান, হাসপাতালে নেওয়ার আগেই মারা যান ওই ব্যক্তি।

উলিপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় বাড়ির মালিকসহ তিন জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর