উলিপুরে টাকার ব্যাগ ছিনতাইয়ের সময় ছিনতাইকারী আটক

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৫৪ বার পঠিত

 

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দলদলিয়া বাজারে এক ছিনতাই কারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ। জানাগেছে গতকাল ১৮ জুলাই/২৩ইং মঙ্গলবার রাত ১১ টায় ঐ বাজারের মোবাইল এজেন্ট ব্যাংকিং ও বিকাশ এর দোকানী জিয়াউর সরদারের হাত থেকে টাকা ভর্তি ব্যাগ ছিন্তাইয়ের সময় হামিদুর রহমান (২৭) নামের এক যুবককে হাতে নাতে ধরে স্থানীয় লোকজন।
ঘটনার বিবরনের জানা যায় দলদলিয়া বাজারের ডার্চ বাংলা ব্যাংক’র এজেন্ট ব্যাংকার জিয়াউর রহমান প্রতিদিনের মতো দোকান বন্ধ করে ঘটনার সময় রাত ১১ টায় টাকার ব্যাগ নিয়ে বাজারের পাশে তার নিজ বাড়ীতে আসার পূর্ব মহুর্তে সেখানে পরিকল্পিত ভাবে ওৎ পেতে থাকা উক্ত ছিনতাইকারী হামিদুর অতর্কিত ভাবে তার হাতের ব্যাগ নিয়ে টানা হেছরা করতে থাকলে জিয়াউরের আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে টাকার ব্যাগ উদ্ধার করে ছিনতাইকারী হামিদুরকে আটক করে।
পরে উলিপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থানে পৌছে এবং ছিনতাইকারী থানায় নিয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্ততি চলছে। জানা গেছে উক্ত ছিনতাইকারী পার্শ্ববর্তি নাজিমখান ইউনিয়নের ডুসমারার কুটি কানিপাড়া গ্রামের আজিজল হকের ছেলে।

এ ব্যাপারে বুধবার বিকেলে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা মুঠো ফোনে এ প্রতিবেদককে ঘটনা সত্যতা স্বীকার করে জানান আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর