একজন সফল জনপ্রতিনিধি,ঐ ইউনিয়নের জামাল মেম্বার

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৫ বার পঠিত

 

চট্টগ্রাম জেলার রাংগুনীয়া উপজেলার ১১নং চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও রাংগুনীয়া উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি মোহাম্মদ জামাল মেম্বার তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে অধিক গুণে গুনান্বিত। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত।

তিনি ২ নং ওয়ার্ডের জনগনের নির্বাচিত একজন সফল মেম্বার। ইউপি সদস্যর পাশাপাশি তিনি প্যানেল চেয়ারম্যান ও একজন সমাজসেবক। মোহাম্মদ জামাল করোনাকালীন সময়েও নিজস্ব অর্থায়নে ওয়ার্ডবাসীর জন্য যে উন্নয়নমুলক কার্যক্রম চালিয়েছেন তা সত্যিই প্রশংসার দাবি রেখে একজন নিঃস্বার্থ মানবতার ফেরিওয়ালা হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রশংসিত হয়েছে মানবিক কর্মকান্ডের জন্য ২নং ওয়ার্ড বাসীর হৃদয়ে তার স্হান।

ইউপি সদস্য হিসেবে জীবনে ওয়ার্ডবাসীর উন্নয়নে কি ভুমিকা পালন করেছেন এমন প্রশ্ন করা হলে তিনি জানান, চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন চেয়ারম্যান জনাব আলহাজ্ব ইদ্রিস আজগর সাহেবের দিক নির্দেশনা অনুযায়ী ২নং ওয়ার্ডে রাস্তাঘাট, কালভার্ট, মক্তব, মসজিদ’র কাজ প্রায় ৭০ ভাগ সম্পন্ন হয়েছে। যাহা সকল উন্নয়মুলক কার্যক্রমের একমাত্র অনুপ্রেরণা যুগিয়েছে ১১নং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস আজগর ।

তিনি আরো জানান, শুধু তাই নয় ২ নং ওয়ার্ডের , মাদ্রাসা, গরীব মেয়ের বিয়ে পর্যন্ত সামাজিক ভাবে অনুদান দিয়ে থাকি। করোনাকালীন সময়ে নিজস্ব অর্থায়নে ত্রান, সাবান, হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক সহ নগদ টাকা বিভিন্ন পর্যায়ে অনুদান দিয়েছেন।

২ন ওয়ার্ড ইউপি সদস্য আরো বলেন, আমাদের দলীয় হাইকমান্ড যদি আমাকে যোগ্য মনে করেন ও ওয়ার্ডবাসীর সমর্থন পাই তাহলে আমি এত্র ইউনিয়নের যুবলীগের সভাপতি পদে নির্বাচন করার ইচ্ছা রয়েছে।

২নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ে সাধারণ জনগন জানান, একজন মানবিক, একজন সফল ওয়ার্ড মেম্বার মোঃ জামাল । তিনি একজন জনপ্রিয় ওয়ার্ডবাসীর কাছে মানবিক ইউপি সদস্য হিসেবে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। ওয়ার্ডবাসীর হৃদয়ে হাজার হাজার বছর বেঁচে থাকবেন। এমনটাই আশাবাদ ব্যাক্ত করেন ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর