কর্মের সন্ধানে ঢাকায় গিয়ে লাশ হয়ে ফিরল যুবক কুসুম

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ)থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

 

ঢাকায় হত্যার পর হরিনাকুণ্ডুতে লাশ হয়ে বাড়ি ফিরল হান্নান ওরফে কুসুম (১৮) নামের এক যুবক। মৃত্যু কুসুম সাবেকবিন্নি গ্রামের মুকুল মিয়ার ছেলে।
তার মৃত্যুর খবর পেয়ে গ্রামের বাড়ি ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের সাবেকবিন্নি গ্রামে পৌঁছলে তার আত্মীয়স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এলাকাবাসীর সুত্রে জানা যায়,কুসুম বেশ কিছু দিন যাবৎ সাবেক বিন্নি বাজারে চুরি সহ নানা ধরণের সামাজিক অপরাধের সাথে জড়িত থাকে বলে জানা গেছে। এ নিয়ে ঐ গ্রামে বিচার শালিশ ও হয়। গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) কুসুম ঢাকা ,নারায়ণঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ কাজের উদ্দেশ্যে তাহার দুলাভাই হাসানের কাছে যায়।তিনি সেখানে কয়েকদিন যাবৎ সেখানে অবস্থান করে।

হরিণাকুণ্ডু থনা পুলিশ সুত্রে জানা যায়,নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলায় কিছু দুষ্কৃতকারীরা গোলোযোগ সৃষ্টি করে। যুবক হান্নান ওরফে কুসুম গেলোযোগের মধ্যে পরে,দুষ্কৃতকারীরা অপরাধী ভেবে তাকে বেধরক মারপিট করে,এবং ঘটনাস্থলে রক্তাক্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে,
সিদ্ধিরগঞ্জ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। গত শনিবার (২৪ ডিসেম্বর) সকালে হান্নান ওরফে কুসুমের লাশ একটি অ্যাম্বুলেন্স তার নিজ গ্রামে নিয়ে আসে।পরবর্তীতে নিহতের পরিবার পুলিশকে জানালে
পুলিশ শনিবার আনুমানিক দুপুরের দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। কুসুমের বহন করা অ্যাম্বুলেন্স ও চালককে পুলিশ তাদের হেফাজতে নিয়ে যায়।

হরিনাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,নিহতের হাত,পা,মুখে আঘাতের আলামত পাওয়া গেছে।
নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও মামলা করা হয় নি। যেহেতু ঘটনাটি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলায় তাই এখানে মামলা হয়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটা একটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলেও যানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর