কালীগঞ্জে নাবালিকা ধর্ষণ মামলার প্রধান আসামি ১৩ দিন পর গ্রেফতার

আজগর পাঠান কালীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪১৪ বার পঠিত

গাজীপুরের কালীগঞ্জে নাবালিকা ধর্ষণ মামলার প্রধান আসামি মোঃ শফিকুল ইসলাম ( ২৪ ) কে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার ( ৫ এপ্রিল ) ভোর রাত তথ্য-প্রযুক্তির সহায়তায় সাভার উপজেলার আশুলিয়া থানার বসুন্ধরার টেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়, পরে তাকে বিজ্ঞ আদালতে পেরন করা হয়।
বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম এই তথ‍্য আমাদের প্রতিনিধিকে জানান। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম আরো বলেন ,গাজীপুর জেলার কালীগঞ্জ পৌর এলাকার ৭ নং ওয়ার্ড উত্তরগাঁও গ্রামে নাদু পাগলার মাজারে বাৎসরিক ওরস উপলক্ষে একটি বাউল গানের অয়োজন করা হয়, সেই সুবাদে সুমি আক্তার ও ( ছদ্মনাম ) তার পরিবার সাথে গান শুনতে যায় পরে রাত্রে ৩.৩০ মিনিটের সময় অনুষ্ঠান শেষ হলে, সুমির আক্তার এর ( ছদ্মনাম ) মা তাকে ঘরের তালা খুলতে পাঠান ঐ সময় অভিযুক্ত একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ শরিফ ( ২৪ ) ও মৃত বাচ্চু মিয়ার ছেলে মোঃ শফিকুল ( ২৪ ) দুইজন মিলে মুখে কাপড় পেচিয়ে জোরপূর্বক বসতবাড়ির পেছনের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে ভিকটিমের মা ছুরিয়া বেগম বাদী হয়ে দুই জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা করেন যাহার নাম্বার মামলা নং ১৭। তাং ২৩/০৩/২২ইং।
কালীগঞ্জ থানা,অফিসার ইন۔চার্জ মোঃআনিসুর রহমান বলেন আমরা মামলার প্রধান আসামি মোঃ শফিকুল ইসলাম কে গ্রেফতার করেছী আপর আসামী মোঃ শরিফ কে গ্রেফতারের চেষ্টা চলছে যত দ্রুত সম্ভব আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর