কুষ্টিয়ায় সাংবাদিক নাসিরের উপর হামলা, বাড়ীঘর ভাঙচুর ও লুটপাট কারীদের গ্রেপ্তারের দাবিতে প্রেসক্লাবের মানববন্ধন

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার পঠিত

 

 

 

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র আয়োজনে ১১ অক্টোবর বিকেল ৫টায় কেপিসি চত্বরে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সদস্য দৈনিক আরশীনগর পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক নাসির উদ্দিন এর উপর হামলা ও বাড়ীঘর ভাংচুর লুটপাট কারী এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মানববন্ধনে কেপিসি’র কোষাধ্যক্ষ ইসমাইল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কায়সার, দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আকতার উন নবী মনা, ধর্মীয় সম্পাদক সাইফ উদ্দিন আল আজাদ, নির্বাহী সদস্য মিলন খন্দকার, নির্বাহী সদস্য কে এম শাহীন রেজা, আজকের দর্পন পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি রফিকুল ইসলাম, দৌলতপুর বার্তা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম রেজা বাচ্চু সহ কেপিসি’র সদস্যরা।
এ সময় বক্তারা বলেন অতি দ্রুত এই মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে তা না হলে কঠিনতম কঠিন আন্দোলনের ডাক দেবে সাংবাদিক সমাজ। এছাড়াও এই মানববন্ধনে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাব কে পিসির সদস্য ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর