কুষ্টিয়ায় সেন্ট্রাল অক্সিজেন ও হাই ডিপেন্ডেন্সি ইউনিট উদ্বোধন করলেন এমপি হানিফ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৫৬২ বার পঠিত

 

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সাংসদ মাহবুবউল আলম হানিফ বলেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন কিনা তা দেশবাসী জানে। মতিউর রহমান নিজামী, গোলাম আযম, মুজাহিদ, সাঈদী যদি মুক্তিযোদ্ধা হয়ে থাকেন তাহলে জিয়াউর রহমানও মুক্তিযোদ্ধা।

তিনি শুক্রবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সদর উপজেলা পরিষদ আয়োজিত সেন্ট্রাল অক্সিজেন ও হাই ডিপেন্ডেন্সি ইউনিট উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় হানিফ করোনা ও স্বাস্থ্যসেবা নিয়েও কথা বলেন। তিনি বলেন করোনা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। করোনা মোকাবেল শেখ হাসিনা সরকার বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সীমিত সম্পদ নিয়ে শেখ হাসিনার সরকার দক্ষতার সাথে করোনা মোকাবিলা করছেন বলেও জানান তিনি। এসময় চন্দ্রিমা উদ্যাগে জিয়ার দেহাবশেষের অস্তিত্ব ছিলনা বলেও তিনি জানান।

পরে মিরপুর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা পরিষদ আয়োজিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাহবুবউল আলম হানিফ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ কা ম সরওয়ার জাহান বাদশাহ, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, মিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন সহ জেলা উপজেলার সকল নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর