কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন মোটরসাইকেল চালক

 কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩২৫ বার পঠিত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন হাজী শামীম আহমেদ নামের এক ব্যাক্তি। মঙ্গলবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মশান বাজারের সন্নিকটে একটি ইটভাটার কাছে এ দূর্ঘটনা ঘটে। আহত হাজী শামীম আহমেদ মিরপুর উপজেলার নওদা তালবাড়িয়া গ্রামের হাবিল সরদারের ছেলে। স্থানীয়রা জানান, সকালের দিকে তালবাড়ীয়া থেকে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিলো হাজী শামীম আহমেদ।

 

 

এসময় ইটভাটার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে। এসময় সামনের চাকা ভেদ করে ট্রাকের পিছনের চাকায় মোটরসাইকেলসহ আটকে যায়। এময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এছাড়াও তার ব্যবহৃত মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়।

 

 

ট্রাক চালকেরা বেপরোয়া গতিতে চলার কারণে এমন দূর্ঘটনা ঘটছে বলে জানিয়েছেন সচেতন মহল। বেশ কিছুদিন ধরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন অনেকেই। আর এই সড়ক দুর্ঘটনার জন্য অদক্ষ ট্রাকচালককেই দায়ী করেছে তারা।

 

চালকদের বেপরোয়া মনোভাব, অদক্ষতা, প্রশিক্ষণের অভাব, মাদকাসক্তি, মোবাইলে কথা বলা, জাল ড্রাইভিং লাইসেন্স, ফিটনেসবিহীন যানবাহন, সড়কের ত্রুটি ও যথাযথ সংস্কারের অভাব, আইনের কার্যকর প্রয়োগ না হওয়া-এসব কারণেই বেশিরভাগ দুর্ঘটনা ঘটছে বলেও মনে করেন সচেতন মহলের একাংশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর