কুষ্টিয়া উজানগ্রাম ইউপি নির্বাচনে হেভিওয়েট প্রার্থী সানোয়ার মোল্লার পথসভা

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২৯০ বার পঠিত

আগামী ৫ জানুয়ারি কুষ্টিয়া সদর উপজেলা‌র নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে ১০ নং উজানগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতায় মাঠে নেমেছেন হেভিওয়েট প্রার্থী দুর্বাচারা গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন মোল্লা। তারই ধারাবাহিকতায় গত সোমবার সন্ধ্যায় দুর্বাচারা বাজারে শত শত নেতাকর্মী ও এলাকাবাসীদের সঙ্গে নিয়ে পথসভা করেন তিনি।

 

তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আওয়ামী রাজনীতি করে আসছি। কিন্তু দলীয় নমিনেশন না পাওয়ায় এলাকার সাধারন জনগন আমাকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দাঁড় করিয়েছেন।

 

ইতিমধ্যে আমি আনারস প্রতীক প্রতীক নিয়ে নির্বাচনী পথসভা করে যাচ্ছি। তিনি আরো বলেন, আমাকে যদি সাধারন জনগণ ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আগামী দিনগুলোতে উজানগ্রাম ইউনিয়নকে আমি একটি মডেল ইউনিয়ন তৈরি করব। ইউনিয়ন পরিষদ থেকে আমার কোন চাওয়া পাওয়া নাই। সাধারণ জনগণই আমার মূল শক্তি, তারাই আজ আমাকে চেয়ারম্যান পদে দেখতে চায়। সরকারি বরাদ্দ যা আসবে তা সঠিকভাবে তাদের মাঝে বন্টন করার অঙ্গীকারও ব্যক্ত করেন। অন্যদিকে এলাকার সাধারন জনগনের মধ্যে একটি নাম শোনা যাচ্ছে সেটি হল আনারস প্রতীকের কান্ডারী সানোয়ার হোসেন মোল্লা। তারা বলছেন দীর্ঘ কয়েক বছর ধরে আমাদের ইউনিয়নে কোন উন্নয়ন নেই।

 

পূর্বের চেয়ারম্যান যিনি ছিলেন, জনগণের সাথে তার কোনো সম্পৃক্ততা নেই। তিনি ভ্যানে চড়ে অফিসে যান, আবার ভ্যানে চড়ে বাড়িতে আসেন। আমরা আশাবাদী একজন বর্ষীয়ান নেতা আওয়ামীলীগের কান্ডারী ও হেভিওয়েট প্রার্থী সানোয়ার হোসেন মোল্লা নির্বাচিত হলে আমাদের সুখ-দুঃখের কথা ভাববেন। এজন্যই আমরা তাকে নির্বাচনের মাঠে আনারস প্রতীক নিয়ে দাড় করিয়াছি।

 

 

উজানগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের মুখে মুখে রব উঠেছে একটিই নাম সেটি হলো ইউপি আওয়ামী লীগের সফল সভাপতি হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগ পরিবারের সন্তান ও তরুণ প্রজন্মের আইকন সানোয়ার হোসেন মোল্লাকেই বিজয়ের মালা পরাতে চান ইউনিয়ন বাসী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর