কুষ্টিয়া কুমারখালী থানায় চিত্র সাংবাদিককে নির্যাতনের অভিযোগ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৫০৬ বার পঠিত

 

কুষ্টিয়ার কুমারখালী থানায় পুলিশ হাজতে এক চিত্রসাংবাদিককে চোখ বেঁধে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৮ এপ্রিল) দুপরে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই চিত্রসাংবাদিকের নাম নাজমুস হাসিব। বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার ক্যামেরাপার্সন হিসেবে কুষ্টিয়ায় কর্মরত তিনি।
জানা গেছে, সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘরমধুয়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় দায়িত্ব পালনকালে এটিএন বাংলার ক্যামেরাপার্সন হাসিবকে আটক করে ডিবি পুলিশ। পরে থানায় নিয়ে গিয়ে চোখ বেঁধে নির্যাতন করেছে পুলিশ।

নাজমুস হাসিব জানান, দায়িত্ব পালনকালে তাকে শালঘর মধুয়া থেকে ডিবি পুলিশ আটক করে কুমারখালী থানা পুলিশের কাছে হস্তান্তর করে। থানা পুলিশ তাকে গাড়িতে উঠিয়েই নির্যাতন শুরু করে। পরবর্তীতে থানায় নিয়ে আসার পর একটি রুমে দরজা আটকে চোখ বেঁধে হকিস্টিক ও হাতুড়ি দিয়ে তাকে বেদম মারধর করে। বর্তমানে তিনি কুমারখালী থানার হাজতে অসুস্থ অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার খাইরুল আলম বলেন, কোনো সাংবাদিককে নির্যাতন করা হয়নি। নির্যাতনের কোনো ঘটনা ঘটেনি। এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে কুমারখালী থানায় সাংবাদিকরা অবস্থান নিয়েছেন। এ ব্যাপারে সঠিক ব্যবস্থা নেয়া না হলে কঠোর কর্মসূচিতে যাবেন বলে সাংবাদিক নেতারা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর