কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণের ইফতার বিতরণ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৬৫১ বার পঠিত



কোভিড-১৯ এর দ্বিতীয় ওয়েভ লকডাউন চলা অবস্থায় কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণ নিজ উদ্যোগে গত শনিবার বিকেলে পুরাতন কাটাইখানা মোড়ে গ্রিনল্যাব মেডিকেল সার্ভিসেস এর সামনে ভাসমান ছিন্নমুল, অসহায় রিকশাচালক, ভ্যানচালক ও পথচারী নিরন্ন মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার বিতরনের সময় নাগরিক পরিষদের সকলেই সেখানে উপস্থিত ছিলেন।

গত বছরের করোনা ভাইরাসের মহামারীর শুরুতেই কুষ্টিয়া দিনমজুর, ছিন্নমূল, অসহায়, পথশিশু ও শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়ে নিরলসভাবে দিনরাত সেবা দিয়ে গেছেন এই করোনা যোদ্ধা কুষ্টিয়ার মানবতার সেবক সাইফুদ দৌলা তরুণ। তারই ধারাবাহিকতায় করোনার দ্বিতীয় ওয়েভ ঠেকাতে নিরন্ন মানুষের মুখে আহার তুলে দেওয়ার জন্য গতকাল বিকেলে ইফতার সামগ্রী বিতরণ করেন। তবে সাইফুদ দৌলা তরুণের মানবসেবা দেখে অনেকেই মন্তব্য করেছেন তিনি কুষ্টিয়ার একজন প্রকৃত করোনা যোদ্ধা।

অন্যদিকে সাইফুদ দৌলা তরুণ এখন কুষ্টিয়ার যুব সমাজের একজন আইকন হিসাবে আখ্যায়িত করেছেন অনেকেই। তার মধ্যে রয়েছে দেশপ্রেম রয়েছে মানবপ্রেম সেই আঙ্গিকে এই দুর্যোগের মধ্যেও নিজে মাঠে থেকে নিজ হাতে সেবা করে যাচ্ছেন, মহান সৃষ্টিকর্তা তার ও তার পরিবারকে সুস্থ রাখার জন্য সকলেই দোয়া করছেন, মহান আল্লাহ তাকে হেফাজত করুক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর