কুষ্টিয়া বালিয়াপাড়া গোরস্থানের উন্নয়নে হাত বাড়িয়ে দিলেন জয় নেহাল

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২১ বার পঠিত

 

আমেরিকায় তার স্থায়ী বসবাস, নাড়ি পোতা আছে কুষ্টিয়া শহরের টালি পাড়াতে। তিনি কখনোই আর ফিরবেন না এই জেলাতে। পরিবার-পরিজন নিয়ে বসবাস করেন আমেরিকার বোস্টন শহরে। তিনি হলেন আমাদের শ্রদ্ধেয় অবসরপ্রাপ্ত সরকারি কলেজের প্রফেসর নেহাল স্যারের সন্তান মানবতার সেবক জয় নেহাল। নাড়ির টানে তিনি প্রতিনিয়ত কুষ্টিয়ায় বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কর্মকান্ড করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় ৬ তারিখ রবিবার বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের ঈদগাহ ও গোরস্থানের প্রাচীর নির্মাণ কাজের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন তিনি। বালিয়াপাড়া গ্রামের খন্দকার পরিবারের সন্তান ও এক সময়ের খেলার সাথী ও বড় ভাই সাংবাদিক কে এম শাহীন রেজা গত দুদিন আগে বিষয়টি তাকে জানালে তিনি তাৎক্ষণিকভাবে গোরস্থানের প্রাচীর নির্মাণের জন্য ১০ বস্তা সিমেন্ট প্রদানের নির্দেশ দেন।

তার নির্দেশ মতে বালিয়াপাড়া গ্রামেরই কৃতি সন্তান শাহীন রেজা রবিবার বিকেলে গোরস্থানের সভাপতি কমান্ডার রবিউল ইসলামের হাতে ১০ বস্তা সিমেন্ট বুঝিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন উক্ত এলাকার বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন, বালিয়াপাড়া কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, পাভেল, সিরাজ, ও চেতনা ৭১ সংগঠনের নেতৃবৃন্দরা। তারা সকলেই প্রবাসী জয় নেহাল ও শাহীন রেজার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর